logo
ঢাকামঙ্গলবার , ৫ অক্টোবর ২০২১

তালতলীতে অতিরিক্ত দামে সার বিক্রি করায় ডিলারকে জরিমানা

জেলা প্রতিনিধি, বরগুনা
অক্টোবর ৫, ২০২১ ৮:০৪ অপরাহ্ণ
Link Copied!

বরগুনার তালতলীতে অতিরিক্ত দামে সার বিক্রির অভিযোগে আসিফ ট্রেডার্সকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (০৫ অক্টোবর) বিকাল ৪ টার দিকে তালতলী সদর বাজারে জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো কাওসার হোসেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, উপজেলার বড়বগী ইউনিয়নের বিসিআইসির অনুমোদিত ডিলার আসিফ ট্রেডার্সের মালিক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এইচ এম খলিলুর রহমান। এই ডিলার ইউরিয়া সার সরকারের নির্ধারিত দাম ৮০০ টাকার পরিবর্তে ৮৩০ বিক্রি করছিলেন। স্থানীয় কৃষকদের এমন অভিযোগের ভিক্তিতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মেসার্স আসিফ ট্রেডার্সকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

তালতলী উপজেলা কৃষি অফিসার মো. রেজাউল করিম বলেন,বেশি দামে সার বিক্রির অভিযোগে বড়বগী বিসিআইসির অনুমোদিত ডিলার এইচ এম খলিলুর রহমানকে জরিমানা করা হয়েছে। তিনি আরও বলেন তালতলীতে এখন কোনো সার সঙ্কট নেই। তবুও কিছু ডিলার বেশি দামে সার বিক্রী করছে। এজন্য আমাদের মনিটরিং টিম সব সময় মাঠে কাজ করছে।

তালতলী উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক মো.কাওসার হোসেন বলেন,সরকার নির্ধারিত দামের চেয়ে অতিরিক্ত দামে সার বিক্রির অভিযোগে ঔ ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।