logo
ঢাকাশনিবার , ৩০ অক্টোবর ২০২১

অপু বিশ্বাস : জয়-পরাজয় নয়, খেলাটাই গুরুত্বপূর্ণ

বিনোদন ডেস্ক
অক্টোবর ৩০, ২০২১ ৯:১৫ অপরাহ্ণ
Link Copied!

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্বের প্রথম তিন ম্যাচেই পরাজিত হয়েছে বাংলাদেশ। এ নিয়ে ক্রিকেটপ্রেমীদের মন বিষণ্ণ। সমালোচনা আর প্রশ্নবানে জর্জরিত হচ্ছেন ক্রিকেটাররা। তবে অনেকের মতে, জয় কিংবা পরাজয় নয়, খেলায় অংশগ্রহণ করা এবং খেলার ধরনটাই গুরুত্বপূর্ণ।

এমন সুরেই একটি মন্তব্য করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। নিজের ফেসবুক পেজে একটি তরতাজা একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আপনি জিতবেন বা হারবেন তা নয়, বরং খেলাটা আপনি কীভাবে খেলছেন, সেটাই গুরুত্বপূর্ণ।’

যদিও অপুর মন্তব্যটি ক্রিকেট সংক্রান্ত কিনা, তা পরিষ্কার নয়। ক্রিকেট সংক্রান্ত না হলেও  নায়িকার কথাটি যে বাস্তবসম্মত, তা বলার অপেক্ষা রাখে না। বাস্তব জীবনেও বিষয়টা প্রাসঙ্গিক।

যে ছবির সঙ্গে অপু মন্তব্যটি করেছেন, সেখানে তাকে দেখা গেছে, সাদা রঙের স্লিভলেস গাউন এবং গোলাপি রঙের একটি ব্লেজারে। ছবিটি তুলেছেন রফিকুল ইসলাম র‍্যাফ। ছবিতে অপুর আকর্ষণীয় রূপ নজর কেড়েছে ভক্তদের। আপলোডের পর মাত্র আধা ঘণ্টায় ছবিটিতে ১২ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে।

এদিকে অপু বিশ্বাসের হাতে বর্তমানে বেশ কিছু সিনেমা রয়েছে। এগুলো হলো- ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’, ‘ছায়াবৃক্ষ’, ‘শর্টকাট’, ‘প্রেম প্রীতির বন্ধন’ ও ‘ঈসা খাঁ’। এর মধ্যে প্রথম তিনটি সিনেমার কাজ শেষ। রয়েছে মুক্তির অপেক্ষায়।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।