logo
ঢাকাবৃহস্পতিবার , ২৯ অক্টোবর ২০২০

অফিস নিলেন নুর-রাশেদ, ভাড়া ৭০ হাজার টাকা

স্টাফ করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন.কম
অক্টোবর ২৯, ২০২০ ৫:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

গণচাঁদা আদায়ের পর এবার মাসে ৭০ হাজার টাকা ভাড়ায় নতুন অফিস নিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরের সংগঠন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ।

রাজধানীর পল্টনের জামান টাওয়ারে প্রায় দুই হাজার স্কয়ার ফিট আয়াতনের রুম নিয়ে খোলা হচ্ছে অফিসটি। গণচাাঁদার টাকায় ওই ভাড়া পরিশোধ করা হবে বলে জানা গেছে। ওই কার্যালয় মূলত নুর-রাশেদদের নতুন রাজনৈতিক দল ‘গণ অধিকার পরিষদ’র কার্যক্রম পরিচালনার জন্য নেয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহবায়ক ফারুক হাসান বলেন, আমাদের সাংগঠনিক কার্যক্রম আরও গতিশীল করতে আমাদের একটি রাজনৈতিক অফিসের খুব প্রয়োজন ছিল। সেজন্যই আমরা এই অফিস নিয়েছি। এখান থেকেই আমাদের সব কার্যক্রম পরিচালিত হবে।

উল্লেখ্য, গত ১৬ অক্টোবর সামাজিক যোগাযোগমাধ্যমে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর এবং ছাত্র অধিকার পরিষদের দুই নেতা রাশেদ খান ও ফারুক হোসেনের ফেসবুক একাউন্ট থেকে রাজনৈতিক কার্যক্রম পরিচালনার জন্য গণচাঁদা চেয়ে একটি স্ট্যাটাস ও লিফলেট প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তি দেয়ার নয় দিনের মাথায় ৯ লাখ ৭৭ হাজার ৪৪০ টাকা সাহায্য পায় সংগঠনটি। পরে তারা সেটি গণমাধ্যমকে অবহিত করেন।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।