1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
ক্যান্সারের পর এবার করোনায় আক্রান্ত অভিনেতা আবদুল কাদের
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৯:২২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

ক্যান্সারের পর এবার করোনায় আক্রান্ত অভিনেতা আবদুল কাদের

বিনোদন ডেস্ক | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ১৮০ বার
অভিনেতা আবদুল কাদের
নিউজটি শেয়ার করুন..

ক্যানসার আক্রান্ত জনপ্রিয় অভিনেতা আবদুল কাদের ভারতের চেন্নাই থেকে দেশে ফিরেছেন। রোববার (২০ ডিসেম্বর) দেশে ফিরে তিনি ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন। ঢাকার হাসপাতালে ভর্তি হওয়ার পর করোনা পরীক্ষায় আবদুল কাদেরের রিপোর্ট পজিটিভ এসেছে।

জনপ্রিয় অভিনেতার পুত্রবধূ জাহিদা ইসলাম জেমি সোমবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় গণমাধ্যমকে জানান, কোভিড-১৯ পরীক্ষার জন্য সোমবার সকালে আবদুল কাদেরের নমুনা দেয়া হয়। করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। সবার কাছে পরিবারের লোকজন দোয়া চেয়েছেন।

এদিকে চেন্নাইয়ে আবদুল কাদেরের সঙ্গে থাকা তাঁর স্ত্রী, ছেলে, পুত্রবধূ এবং দুই নাতির করোনা পরীক্ষার জন্য নমুনা দেয়া হয়েছে।

প্যানক্রিসের ক্যানসারে আক্রান্ত হয়েছেন অভিনেতা আবদুল কাদের। ৮ ডিসেম্বর তাকে চেন্নাই নিয়ে যাওয়া হয়েছিল। ১৮ ডিসেম্বর দেশে ফেরার কথা ছিল। কিন্তু শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় সম্ভব হয়নি। ২০ ডিসেম্বর সন্ধ্যায় ঢাকায় পৌঁছেছেন তিনি।

৯০এর দশকে হুমায়ুন আহমেদের তুমুল জনপ্রিয় ‘কোথাও কেউ নেই’ নাটকের বহুল আলোচিত ‘বাকের ভাই’-এর খাস সহযোগী হিসেবে ‘বদি’ চরিত্রে অভিনয় করেন আবদুল কাদের। এছাড়া দেশসেরা ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে ‘সৎ ও নীতিবান মামা’ হিসেবে অভিনয়সহ অসংখ্য নাটক ও টেলিফিল্মে অভিনয় করে ব্যাপক খ্যাতি অর্জন করেছেন এই গুণী ব্যক্তিত্ব।


নিউজটি শেয়ার করুন..
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন