logo
ঢাকামঙ্গলবার , ২৯ ডিসেম্বর ২০২০

ভিন্নরূপে অভিনেত্রী তাপসী পান্নু

বিনোদন ডেস্ক | দৈনিক বিবর্তন
ডিসেম্বর ২৯, ২০২০ ১০:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

অভিষেকের পর থেকে একের পর এক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়ে এরইমধ্যে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী তাপসী পান্নু। নিজের পরিশ্রম আর মেধাকে কাজে লাগিয়ে অভিনয়েও দেখিয়েছেন তার মুন্সিয়ানা। বেশিরভাগ সিনেমাতেই নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করেছেন। পেয়েছেন দর্শকগ্রহণযোগ্যতা।

এবার ভিন্নলুকে হাজির হয়ে নেট দুনিয়ায় ঝড় তুললেন এ বলিউড অভিনেত্রী। তার পরবর্তী সিনেমা ‘রেশমি রকেট’-এ ভারতীয় অ্যাথলেট রেশমির চরিত্রে দেখা যাবে তাকে। এই সিনেমার জন্য ব্যস্ত সময় কাটছে তাপসীর।

সিনেমাটির কাজে এখন রাচিতে রয়েছেন তাপসী। সেখানের কিছু ছবি তিনি তার ইনস্টাগ্রামে পোস্ট করেন গতকাল। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘এটা রাচি সিডিউলের একটি অংশ। অবশেষে একটি অধ্যায়ের সমাপ্তি হলো। একটি দিন অন্তত অনুধাবন করলাম একজন সত্যিকারের অ্যাথলেট সারাজীবন কিভাবে এই কাজটি করেন।

এই বাস্তবতা সম্পর্কে আমার আগে কোনো ধারণাই ছিল না। তবে চেষ্টা করেছি সত্যিকারের চরিত্রে ঢুকে যেতে।’ ছবিগুলোতে তাপসীকে একজন পেশাদার অ্যাথলেটিকের রূপে দেখা গেছে। যেগুলো প্রকাশ্যে আসতেই ভাইরাল বনে চলে যায়। ভিন্নরূপের তাপসীকে দেখে বেশ চমকে গেছেন সিনেমাপ্রেমীরা।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।