1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
ভিন্নরূপে অভিনেত্রী তাপসী পান্নু
বুধবার, ২৩ জুন ২০২১, ০৫:৪৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]
শিরোনাম:
কঠোর ‘লকডাউনে’ বদলে গেছে খুলনা! পাথরঘাটায় হরিণের চামড়া-মাংস উদ্ধার সংবাদ সম্মেলনের বক্তব্য নিতে গেলে সাংবাদিককে পিটিয়ে আহত বরগুনায় দুই ইউপি সদস্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত-১০ সুমি’জ হট কেক’র বিরুদ্ধে ১০ কোটি টাকার ভ্যাট ফাঁকির মামলা বরগুনা সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক সংস্কৃতিসেবীদের মাঝে সহায়তা প্রদান তালতলীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে দেবীদ্বারে আলোর পাঠশালায় বই ও ব্যাগ বিতরণ দেবীদ্বারে ২০ মাস বয়সি আমির হামজার রহস্যজনক মৃত্যু জি, টি ডিগ্রী কলেজে মাননীয় প্রধানমন্ত্রীর শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নে আর্থিক অনুদান

ভিন্নরূপে অভিনেত্রী তাপসী পান্নু

বিনোদন ডেস্ক | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ১৮১ বার
অভিনেত্রী তাপসী
নিউজটি শেয়ার করুন..

অভিষেকের পর থেকে একের পর এক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়ে এরইমধ্যে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী তাপসী পান্নু। নিজের পরিশ্রম আর মেধাকে কাজে লাগিয়ে অভিনয়েও দেখিয়েছেন তার মুন্সিয়ানা। বেশিরভাগ সিনেমাতেই নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করেছেন। পেয়েছেন দর্শকগ্রহণযোগ্যতা।

এবার ভিন্নলুকে হাজির হয়ে নেট দুনিয়ায় ঝড় তুললেন এ বলিউড অভিনেত্রী। তার পরবর্তী সিনেমা ‘রেশমি রকেট’-এ ভারতীয় অ্যাথলেট রেশমির চরিত্রে দেখা যাবে তাকে। এই সিনেমার জন্য ব্যস্ত সময় কাটছে তাপসীর।

সিনেমাটির কাজে এখন রাচিতে রয়েছেন তাপসী। সেখানের কিছু ছবি তিনি তার ইনস্টাগ্রামে পোস্ট করেন গতকাল। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘এটা রাচি সিডিউলের একটি অংশ। অবশেষে একটি অধ্যায়ের সমাপ্তি হলো। একটি দিন অন্তত অনুধাবন করলাম একজন সত্যিকারের অ্যাথলেট সারাজীবন কিভাবে এই কাজটি করেন।

এই বাস্তবতা সম্পর্কে আমার আগে কোনো ধারণাই ছিল না। তবে চেষ্টা করেছি সত্যিকারের চরিত্রে ঢুকে যেতে।’ ছবিগুলোতে তাপসীকে একজন পেশাদার অ্যাথলেটিকের রূপে দেখা গেছে। যেগুলো প্রকাশ্যে আসতেই ভাইরাল বনে চলে যায়। ভিন্নরূপের তাপসীকে দেখে বেশ চমকে গেছেন সিনেমাপ্রেমীরা।


নিউজটি শেয়ার করুন..
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন