logo
ঢাকাসোমবার , ৮ মার্চ ২০২১

আইনশৃংখলার অবনতি-জালালাবাদে ডাকাতির চেষ্টা

ঈদগাঁও প্রতিনিধি
মার্চ ৮, ২০২১ ৩:৪১ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজারের ঈদগাঁওর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি ঘটছে। প্রায়শ চুরি,ডাকাতি, জায়গা জমি দখল নিতে হামলা স্থানীয়রা চরম উদ্বেগ প্রকাশ করে। এমনি অভিযোগ সচেতন মহলের।

সম্প্রতি ঈদগাঁওর বিভিন্ন এলাকায় হানা দিচ্ছে গরু লুটকারী ডাকাত ও ইজিবাইকের ব্যাটারী ডাকাতির সক্রিয় সদস্যরা। বিভিন্ন সড়ক উপ সড়কে নানা অপরাদ সংগঠিত করে যাচ্ছে অপরাধীরা।

ঈদগাঁও ইউনিয়নের কানিয়াছড়া থেকে সংবাদকর্মী নাছির উদ্দীনের বাড়ির গোয়ালঘর থেকে তালা ভেঙ্গে ২টি গরু নিয়ে যায় ডাকাত দল। ৭ই মার্চ ভোর ৪টার দিকে জালালাবাদ ইদ্রিসপুর এলাকায় একদল সশস্ত্র ডাকাত দল রেজাউল করিমের টমটম গ্যারেজে হানা দেয়। এতে তারা ব্যর্থ হয়। এই সময় টমটম গ্যারেজের ম্যানেজার সরওয়ারকে বেধড়ক মারধরসহ কজনকে বেধে রেখে ডাকাতি করার সময় তাদের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে ফাঁকা গুলি বর্ষণ করে পালিয়ে যায়, বলে জানান স্থানীয়রা। হঠাৎ করে অপরাধ অপকর্ম বেড়ে যাওয়ায় স্থানীয়দের মাঝে বিরাজ করছে অজানা এক আতঙ্ক। সে সাথে আইন শৃঙ্খলা পরিস্থিতি অস্বাভাবিক হওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন সচেতন মহল।

স্থানীয় লোকজন জানান, এমন চলতে থাকলে শ্রীঘ্রই অপরাধীদের স্বর্গরাজ্যে পরিনত হবে এলাকাগুলো। প্রতিটি ইউনিয়নে পুলিশি টহল জোরদারের আহ্বান জানিয়েছেন তারা।

জালালাবাদের মেম্বার সাইফুল ইসলাম জানান, ডাকাতি করতে এসে ব্যর্থ হলো ডাকাত দল। ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল হালিমের মুঠোফোনে বেশ কয়টিবার কল করা হলেও সংযোগ না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।