1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
আমতলীতে গাঁজা গাছসহ চাষী গ্রেফতার
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৫:১২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

আমতলীতে গাঁজা গাছসহ চাষী গ্রেফতার

বরগুনা প্রতিনিধি
  • নিউজ প্রকাশ: শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১
  • ৩৯ বার
আমতলী
নিউজটি শেয়ার করুন..
  • 1
    Share

তিনটি গাঁজা গাছসহ চাষী মোঃ মামুন মুসুল্লীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ওই গাঁজা গাছ চাষীকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। আদালতের বিচারক তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার চাওড়া লোদা গ্রামে।

জানাগেছে, উপজেলার চাওড়া লোদা গ্রামের মোঃ তোতা মিয়া মুসুল্লীর ছেলে মামুন মুসুল্লী দীর্ঘদিন ধরে গাঁজা সেবন ও বিক্রি করে আসছিল। বর্তমানে পুলিশের কঠোর কঠোরারোপে গাঁজা সেবক ও বিক্রি বন্ধ হয়ে যায়। এতে বিপাকে পড়ে মামুন মুসুল্লী। পরে তিনি গাঁজা চাষের উদ্যোগ নেয়। গত তিন মাস পূর্বে মামুন বাড়ীর টয়লেটের পিছনে একটি বালতিতে তিনটি গাঁজা গাছ রোপন করে। ওই গাছ বর্তমানে বড় গাছে পরিনত হয়েছে।

বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদারের নেতৃত্বে এসআই মোঃ আজিজুর রহমান অভিযান চালিয়ে ওই বাড়ী থেকে তিনটি গাঁজাগাছ ও গাঁজা চাষি মামুন মুসুল্লীকে গ্রেফতার করে। এ ঘটনায় আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। পুলিশ শুক্রবার তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, তিনটি গাঁজা গাছসহ মামুন মুসুল্লী নামের একজনকে গ্রেফতার করেছি। তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।


নিউজটি শেয়ার করুন..
  • 1
    Share
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন