logo
ঢাকাশুক্রবার , ৯ এপ্রিল ২০২১
  1. অর্থনীতি-ব্যবসা
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. করোনা
  6. ক্যাম্পাস
  7. ক্রয় বিক্রয়
  8. খেলা
  9. গ্রামবাংলা
  10. চাকরি চাই
  11. জাতীয়
  12. জীববৈচিত্র
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

আমতলীতে গাঁজা গাছসহ চাষী গ্রেফতার

বরগুনা প্রতিনিধি
এপ্রিল ৯, ২০২১ ৮:০১ অপরাহ্ণ
Link Copied!

তিনটি গাঁজা গাছসহ চাষী মোঃ মামুন মুসুল্লীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ওই গাঁজা গাছ চাষীকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। আদালতের বিচারক তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার চাওড়া লোদা গ্রামে।

জানাগেছে, উপজেলার চাওড়া লোদা গ্রামের মোঃ তোতা মিয়া মুসুল্লীর ছেলে মামুন মুসুল্লী দীর্ঘদিন ধরে গাঁজা সেবন ও বিক্রি করে আসছিল। বর্তমানে পুলিশের কঠোর কঠোরারোপে গাঁজা সেবক ও বিক্রি বন্ধ হয়ে যায়। এতে বিপাকে পড়ে মামুন মুসুল্লী। পরে তিনি গাঁজা চাষের উদ্যোগ নেয়। গত তিন মাস পূর্বে মামুন বাড়ীর টয়লেটের পিছনে একটি বালতিতে তিনটি গাঁজা গাছ রোপন করে। ওই গাছ বর্তমানে বড় গাছে পরিনত হয়েছে।

বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদারের নেতৃত্বে এসআই মোঃ আজিজুর রহমান অভিযান চালিয়ে ওই বাড়ী থেকে তিনটি গাঁজাগাছ ও গাঁজা চাষি মামুন মুসুল্লীকে গ্রেফতার করে। এ ঘটনায় আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। পুলিশ শুক্রবার তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, তিনটি গাঁজা গাছসহ মামুন মুসুল্লী নামের একজনকে গ্রেফতার করেছি। তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।