logo
ঢাকাবৃহস্পতিবার , ২৩ ডিসেম্বর ২০২১

আমতলীতে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

মাহমুদুল হাসান, স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ২৩, ২০২১ ৫:৩৭ অপরাহ্ণ
Link Copied!

আমতলী উপজেলার দুর্গম ও প্রত্যন্ত এলাকার অসহায়-গরিবদের মাঝে দক্ষিণ পূর্ব কালীবাড়ি পানি ব্যবস্থাপনা দলের উদ্যোগে কম্বল বিতরণ করেছে। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকালে উপজেলার ১নং গুলিশাখালী ইউনিয়নের কালিবাড়ি গ্রামের ইউনুস আলী খান ডিগ্রী কলেজে মাঠে কম্বল বিতরণ করেন পানি ব্যবস্থাপনা দলের সদস্যরা।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের উপপ্রধান সম্প্রসারণ অফিসার এর দপ্তর বরিশালের কর্মকর্তা শরিফ মিজানুর রহমান।

সার্জেন্ট অবসর মোহাম্মদ সাইদুল হক সত্তার আকনের সভাপতিত্বে মোহাম্মদ খবর উদ্দিন আকন এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন , ইউনুস আলী খান ডিগ্রী কলেজের ইংরেজি প্রভাষক জহিরুল ইসলাম, জনাব মোহাম্মদ মাওলানা ইউসুফ, জনাব মোঃ লোকমান হোসেন মাস্টার, এইচ এম কাওসার মাদবার সহ স্থানীয় গণ্যমান্য, ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপস্থিত বক্তারা বলেন, মানুষ মানুষের জন্য। সমাজের সকলের কাছে অনুরোধ জানিয়ে তিনি বলেন, আপনার একটু সহযোগীতায় একজন মানুষের একটু হলেও কষ্ট লাগব হতে পারে। তাই তাদের কষ্ট লাঘবের জন্য একটি করে কম্বল তুলে দেয়া হচ্ছে।

সভাপতি সার্জেন্ট অবসর মোঃ সাইদুল হক সত্তার আকনে বলেন, মানবতার কল্যাণে ২০১৫ থেকে সকলকে নিয়ে এই পথচলছে। অসহায়, দুস্ত মানুষদের পাশে দাঁড়াচ্ছে। প্রতি বছর অসহায় শীতার্ত মানুষের জন্য গরম কাপড় বা কম্বল বিতরণ করে আসছি। আল্লাহ্ যেন আমাদের আরো বড় পরিসরে মানুষের সেবা করার তৌফিক দান করেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, মানুষ মানুষের জন্য এটাই প্রমাণ করেছেন দক্ষিণ-পূর্ব কালীবাড়ি পানি ব্যবস্থাপনা দলের সদস্যরা। ইতিমধ্যে এলাকায় হতদরিদ্র মাঝে সেলাই মেশিন বিতরণ, শিক্ষা উপকরণ, অসুস্থ রোগীদের আর্থিক সহযোগিতা করে আসছে পানি ব্যবস্থাপনা দলের সদস্যরা। তাই যতোটুকু সম্ভব অসহায় মানুষের পাশে দাঁড়ান, শীতার্ত মানুষের পাশেন দাঁড়ান

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।