1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
আমতলীতে স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে অন্তঃসত্ত্বা নারীর আত্মহত্যা
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

আমতলীতে স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে অন্তঃসত্ত্বা নারীর আত্মহত্যা

মোঃ মাহমুদুল হাসান (বরগুনা) প্রতিনিধি | দৈনিক বিবর্তন.কম
  • নিউজ প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ২০৬ বার
আত্মহত্যা
নিউজটি শেয়ার করুন..
  • 69
    Shares

বরগুনার আমতলী উপজেলার চাওড়া চন্দ্রা গ্রামের স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে সাত মাসের অন্তঃসত্ত্বা মারিয়া আক্তার (১৯) নামের এক গৃহবধু আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

জানা গেছে, ২০১৯ সালে জুন মাসে উপজেলার চাওড়া কাউনিয়া গ্রামের বাবুল মোল্লার ছেলে রাকিবুল ইসলাম মোল্লার সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী রাকিবুল বিভিন্ন সময় নানা অযুহাতে নির্যাতন করে আসছে। নির্যাতন সইতে না পেরে ১৫ দিন পূর্বে মারিয়া বাবার বাড়ীতে চলে যায়। কিন্তু বাবার বাড়ীতে আসার পর ও খ্যান্ত হয়নি স্বামী রাকিবুলের নির্যাতন এমন অভিযোগ স্বজদের।

নির্যাতনের মাত্রা অতিরিক্ত হওয়ায় সহ্য করতে না পেরে একপর্যায় গত কাল বুধবার দুপুরে বাবার বাড়ীর ঘরের রুয়ার সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ওই সময়ে ঘরে কেউ ছিল না। প্রতিবেশীরা ঘর বন্ধ দেখে সন্দেহ হয়। পরে তারা ঘরের রুয়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মারিয়াকে দেখতে পায়। স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে মারিয়ার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় ওই রাতেই আমতলী থানায় অপমৃত্যু মামলা হয়েছে। স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে স্বামী রাকিবুল পলাতক রয়েছে।

এ ব্যাপারে আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম হাওলাদার বলেন, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।মরদেহ ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করা হয়েছে।


নিউজটি শেয়ার করুন..
  • 69
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন