logo
ঢাকাবৃহস্পতিবার , ১৫ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি-ব্যবসা
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. করোনা
  6. ক্যাম্পাস
  7. ক্রয় বিক্রয়
  8. খেলা
  9. গ্রামবাংলা
  10. চাকরি চাই
  11. জাতীয়
  12. জীববৈচিত্র
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

আমতলীতে স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে অন্তঃসত্ত্বা নারীর আত্মহত্যা

Link Copied!

বরগুনার আমতলী উপজেলার চাওড়া চন্দ্রা গ্রামের স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে সাত মাসের অন্তঃসত্ত্বা মারিয়া আক্তার (১৯) নামের এক গৃহবধু আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

জানা গেছে, ২০১৯ সালে জুন মাসে উপজেলার চাওড়া কাউনিয়া গ্রামের বাবুল মোল্লার ছেলে রাকিবুল ইসলাম মোল্লার সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী রাকিবুল বিভিন্ন সময় নানা অযুহাতে নির্যাতন করে আসছে। নির্যাতন সইতে না পেরে ১৫ দিন পূর্বে মারিয়া বাবার বাড়ীতে চলে যায়। কিন্তু বাবার বাড়ীতে আসার পর ও খ্যান্ত হয়নি স্বামী রাকিবুলের নির্যাতন এমন অভিযোগ স্বজদের।

নির্যাতনের মাত্রা অতিরিক্ত হওয়ায় সহ্য করতে না পেরে একপর্যায় গত কাল বুধবার দুপুরে বাবার বাড়ীর ঘরের রুয়ার সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ওই সময়ে ঘরে কেউ ছিল না। প্রতিবেশীরা ঘর বন্ধ দেখে সন্দেহ হয়। পরে তারা ঘরের রুয়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মারিয়াকে দেখতে পায়। স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে মারিয়ার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় ওই রাতেই আমতলী থানায় অপমৃত্যু মামলা হয়েছে। স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে স্বামী রাকিবুল পলাতক রয়েছে।

এ ব্যাপারে আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম হাওলাদার বলেন, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।মরদেহ ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করা হয়েছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।