logo
ঢাকাসোমবার , ৩ জানুয়ারি ২০২২

বলিউড কাঁপাতে আসছেন আল্লু অর্জুন

বিনোদন ডেস্ক
জানুয়ারি ৩, ২০২২ ৮:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

তেলুগু সুপারস্টার আল্লু অর্জুনের ভক্ত সংখ্যা অগুন্তি। শুধু যে দক্ষিণের মানুষজন তার ভক্ত তা কিন্তু নয়, পুরো ভারতজুড়ে আল্লু অর্জুনের নামে গোটা সিনেমা হল কাঁপতে পারে। নতুন কোনো সিনেমা রিলিজ হলেই হলের সামনে লাগামছাড়া ভিড় আর দর্শকদের উন্মাদনা।

এর আগে বহুবার বলিউডের প্রশংসা করতে শোনা গিয়েছে তাকে – কিন্তু খোদ কবে হিন্দি ছবির ময়দানে নামছেন তিনি? এবার খোলসা করেছেন নিজেই।

সূত্র অনুযায়ী, অভিনেতা বলেন– একবার হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির থেকে সুযোগ পেয়েছেন তবে তাকে আকর্ষণ করতে পারে এমন স্ক্রিপ্ট মেলেনি। তবে খুব শিগগিরই– বলিউডে পা রাখবেন আশা করছেন অভিনেতা। তার বক্তব্য অনেক সাহসের প্রয়োজন– নতুন একটি জগতে কাজ করতে গেলে ঝুঁকিও থাকবে, তবে দর্শকদের ভালোবাসা থাকলে নিশ্চই ভাববেন তিনি।

দুই দশকের ওপর কাটিয়ে ফেলেছেন তেলেগু সিনেমা ইন্ডাস্ট্রিতে। তারপরেও হিন্দি সিনেমাতে নিজেকে একইভাবে তুলে ধরতে চান বলেই জানিয়েছেন অভিনেতা। তিনি বলেন, ‘নায়কের চরিত্রে শুধু আমিই থাকব এবং দ্বিতীয় কোনো বড় তারকাকে একই সঙ্গে প্রধান চরিত্রে অভিনয় করতে বলা উচিত নয়। এটি সিনেমার নির্মাতারাও ভালো করে জানেন।’ তার মতামত এটি চলচ্চিত্রের ক্ষতি করে।

উল্লেখ্য, তার অভিনীত ছবি পুষ্পা দ্যা রাইজ সুপার ডুপার হিট হিসেবে বক্স অফিসে জায়গা করে নিয়েছে। বিশ্বের দরবারে ৩০০ কোটির ওপর ব্যবসা করেছে। দ্বিতীয় কোনো অভিনেতার সঙ্গে হিন্দি ছবিতে ক্যামিও করবেন না বলেই জানিয়েছে আল্লু অর্জুন।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।