1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
আহসানুল্লাহ ভার্সিটি ছাত্রীর আপত্তিকর ভিডিও, বয়ফ্রেন্ডের কারাদণ্ড!
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০২:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

আহসানুল্লাহ ভার্সিটি ছাত্রীর আপত্তিকর ভিডিও, বয়ফ্রেন্ডের কারাদণ্ড!

নিউজ ডেস্ক | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ২৪৮ বার
ahsanulla university 20201120183810
নিউজটি শেয়ার করুন..
  • 29
    Shares

আহসানুল্লা ইউনিভার্সিটি অব সাইন্স এন্ড টেকনোলজির ছাত্রীর আপত্তিকর ভিডিও ধারন ও তা ছড়িয়ে দেয়ার হুমকি দিয়েছিলেন তার কথিত বয়ফ্রেন্ড পার্থ প্রতীম ঘোষ। এজন্য ওই ছাত্রীর বাবার কাছে ১ লাখ টাকা দাবি করেন তিনি। তবে ছাত্রীর সাহসীকতায় অবশেষে ধরা পড়ল সেই লম্বট বয়ফ্রেন্ড। পর্ণোগ্রাফি মামলায় তাকে সাত বছর কারাদণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে রাজশাহী চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শাহ্ মোহাম্মাদ জাকির হাসান এ রায় দেন। ওই ছাত্রীর বাড়ি রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানা এলাকায়।

সাজাপ্রাপ্ত আসামি পার্থ রাজশাহী নগরীর মতিহার থানার অক্ট্রোয় মোড় এলাকার মৃত প্রবীর কুমারের ছেলে। তিনিও আহসানুল্লাহ ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্সে পড়াশোনা করেছেন। তিনি একটি মোবাইল কোম্পানিতে প্রকৌশলী হিসেবে কর্মরত।

আদালত সূত্র জানায়, ২০১৫ সালে ওই ছাত্রীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন প্রতীম। এরপর তার নগ্ন ছবি ও ভিডিও ধারণ করেন। সেই ছবি দেখিয়ে মেয়েটির বাবার কাছ থেকে এক লাখ টাকা চাঁদা দাবি করেন। সেই টাকা দিতে অস্বীকার করায় ওই ভিডিও ও ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। এরপর ওই বছরের ২২ ডিসেম্বর নগরীর বোয়ালিয়া থানায় একটি মামলা দায়ের করেন ছাত্রী।


নিউজটি শেয়ার করুন..
  • 29
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন