logo
ঢাকারবিবার , ১ আগস্ট ২০২১

ঋতুপর্ণার কাছে মিলবে মন ভালো রাখার উপায়

বিনোদন ডেস্ক | দৈনিক বিবর্তন
আগস্ট ১, ২০২১ ৮:৩৮ অপরাহ্ণ
Link Copied!

করোনাকালে প্রায় সবাই কমবেশি ভুগছেন মানসিক চাপে। রোগের প্রকোপ হোক কিংবা ঘরবন্দি দিনকাল– আপনজনের পাশে থাকা কতটা গুরুত্বপূর্ণ, এই সময়ে আরও বেশি উপলব্ধি করছেন সবাই। বুঝেছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও। তাই মানুষের পাশে থাকার জন্য নতুন উদ্যোগ নিয়েছেন তিনি।

ঋতুপর্ণার এই উদ্যোগের নাম ‘রিশতা’। কালারস এশিয়া স্পেসিফিকের নতুন শো। ইনস্টাগ্রামে এই অনুষ্ঠানের ঘোষণা দিয়ে ঋতুপর্ণা লিখেছেন, ‘মন, শরীর ও আত্মা– এই তিনটি আমাদের জীবনের সম্পদ। ইতিবাচক এবং আনন্দে থাকার অভ্যাস তৈরি করতে হবে। এবার আমি আসছি একেবারে নতুন শো নিয়ে। মনকে ভালো রাখার গল্প বলতে আসছি। জীবনকে নতুনভাবে দেখার গল্প নিয়ে আসছি।’

আজ ১ আগস্ট থেকে দেখা যাবে ‘রিশতা’। প্রথমবার এ ধরনের কোনো  অনুষ্ঠান করছেন এই অভিনেত্রী। এই শো দিয়ে দুঃসময়ে বন্ধুর মতো সবার পাশে থাকতে পারবেন বলে বিশ্বাস ঋতুপর্ণার।

গত জুনে দীর্ঘ দশ মাস পর সিঙ্গাপুর থেকে কলকাতা ফিরেছেন ঋতুপর্ণা। সেখানে তাঁর স্বামী ও সন্তান থাকেন। কলকাতায় তিনি আছেন মেয়েকে নিয়ে। বীণা বক্সীর ‘ইত্তর’ ছবির শুটিং করছেন কলকাতায়। এ ছবির জন্যই সিঙ্গাপুর থেকে কলকাতায় ফিরেছেন তিনি।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।