1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
এইচএসসি পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের টাকা ফেরতের দাবি
সোমবার, ১০ মে ২০২১, ০৭:০৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

এইচএসসি পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের টাকা ফেরতের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন.কম
  • নিউজ প্রকাশ: বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ১৯০ বার
এইচএসসি ও সমমানের ফল
নিউজটি শেয়ার করুন..
  • 4
    Shares

বাতিল হয়ে যাওয়া এইচএসসি ও সমামানের পরীক্ষার্থীরা রেজিস্ট্রেশনের জন্য দেয়া তিন হাজার টাকা ফেরতের দাবি তুলেছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তারা এমন দাবি করছেন। তবে শিক্ষাবোর্ড বলছে, পরীক্ষার সব আয়োজন সম্পন্ন করা হয়েছিল। সে কারণে ফি ফেরত দেয়ার কোনো সুযোগ নেই।

জানা গেছে, বুধবার (৭ অক্টোবর) বেলা ১টায় এইচএসসি পরীক্ষা নিয়ে আয়োজিত অনলাইন বৈঠকে পরীক্ষা বাতিলের ঘোষণা দেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। এমন ঘোষণার পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে পরীক্ষার ফি হিসেবে নেয়া ৩ হাজার টাকা ফেরতের দাবি তোলেন শিক্ষার্থীরা। ফেসবুকের বিভিন্ন গ্রুপে রেজিস্ট্রেশন ফি ফেরতের দাবি স্ট্যাটাসও দেন অনেকে। তবে শিক্ষার্থীদের এই দাবি নাকচ করে দিয়েছে শিক্ষাবোর্ড।

জানতে চাইলে আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটির সভাপতি ও ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যান ও ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যান মু. জিয়াউল হক বলেন, এইচএসসি পরীক্ষা বাতিল হলেও রেজিস্ট্রেশনের কোনো টাকা ফেরত দেয়া হবে না। কেননা এর পুরো টাকাটাই পরীক্ষা আয়োজনের জন্য খরচ হয়ে গেছে। তিনি বলেন, রেজিস্ট্রেশনের জন্য যে ফি নেয়া হয়েছিল সে টাকা খরচ করে প্রশ্ন ছাপানো হয়েছে। এছাড়া পরীক্ষাও প্রায় আয়োজন করা হয়ে গিয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে স্থগিত হওয়ায় পরীক্ষা নেয়া যায়নি, এজন্য আপাতত রেজিস্ট্রেশন ফি ফেরত দেয়ার কোনো পরিকল্পনা নেই বলেও উল্লেখ করেন তিনি।


নিউজটি শেয়ার করুন..
  • 4
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন