logo
ঢাকামঙ্গলবার , ২০ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি-ব্যবসা
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. করোনা
  6. ক্যাম্পাস
  7. ক্রয় বিক্রয়
  8. খেলা
  9. গ্রামবাংলা
  10. চাকরি চাই
  11. জাতীয়
  12. জীববৈচিত্র
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

এবার রাস্তা থেকে কলেজছাত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ

স্টাফ করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন.কম
অক্টোবর ২০, ২০২০ ২:২৪ অপরাহ্ণ
Link Copied!

এবার রাস্তা থেকে কলেজছাত্রীকে তুলে নির্জন চরে নিয়ে রাতভর গণধর্ষণের ঘটনা ঘটেছে। টাঙ্গাইলের গোপালপুরে কাগুজিআটা গ্রামে এঘটনা ঘটেছে।

গত সোমবার রাতে এঘটনা ঘটে। কয়েকজন মিলে পালাক্রমে ধর্ষণের পরে ওই ছাত্রীকে রেখে পালিয়ে যায় অজ্ঞাত লম্পটরা। ওই ছাত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. কামরুজ্জামান গণমাধ্যমকে বলেন, কলেজছাত্রীর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ধর্ষণের আলামতও পাওয়া গেছে। তাকে যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে।

ভিকটিম ছাত্রী জানান, সোমবার সন্ধ্যার দিকে উপজেলার নুটুরচর এলাকার স্থানীয় বাজার থেকে বাড়ি ফিরছিলেন ওই ছাত্রী। পথিমধ্যে মির্জাপুর ইউনিয়নের পূর্বমোহনপুর ও নুটুর চর এলাকার একটি ব্রিজের কাছে পৌছলে পার্শ্ববর্তী কাগুজী আটা গ্রামের সাইফুল, এনামুল, খালেদ, জালাল ও আলতাফ তার পথরোধ করে। এসময় ওই কলেজছাত্রীকে জোরপূর্বক তুলে নির্জন চরে নিয়ে যায় বখাটেরা। সেখানে নিয়ে পালাক্রমে রাতভর ওই ছাত্রীকে গণধর্ষণ করে নরপিশাচরা।

মঙ্গলবার ভোরে ওই কলেজছাত্রী অসুস্থ অবস্থায় বাড়ি ফিরে পরিবারকে বিষয়টি জানায়। পরে তার স্বজনরা তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। ভিকটিম ছাত্রী অভিযুক্তদের কঠোর শাস্তি দাবি করেছেন।

এ বিষয়ে গোপালপুর থানার ওসি মোশারফ হোসেন গণমাধ্যমকে বলেন, ঘটনাটি শুনেছি। তবে এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পাওয়া মাত্রই আসামীদের গ্রেপ্তার করা হবে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।