1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
দলীয় সিদ্ধান্ত অমান্য করলে কঠোর ব্যবস্থা : ওবায়দুল কাদের
বুধবার, ২৩ জুন ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]
শিরোনাম:
কঠোর ‘লকডাউনে’ বদলে গেছে খুলনা! পাথরঘাটায় হরিণের চামড়া-মাংস উদ্ধার সংবাদ সম্মেলনের বক্তব্য নিতে গেলে সাংবাদিককে পিটিয়ে আহত বরগুনায় দুই ইউপি সদস্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত-১০ সুমি’জ হট কেক’র বিরুদ্ধে ১০ কোটি টাকার ভ্যাট ফাঁকির মামলা বরগুনা সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক সংস্কৃতিসেবীদের মাঝে সহায়তা প্রদান তালতলীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে দেবীদ্বারে আলোর পাঠশালায় বই ও ব্যাগ বিতরণ দেবীদ্বারে ২০ মাস বয়সি আমির হামজার রহস্যজনক মৃত্যু জি, টি ডিগ্রী কলেজে মাননীয় প্রধানমন্ত্রীর শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নে আর্থিক অনুদান

দলীয় সিদ্ধান্ত অমান্য করলে কঠোর ব্যবস্থা : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ১৯৭ বার
ওবায়দুল কাদের
নিউজটি শেয়ার করুন..

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দলের স্থানীয় সরকার নির্বাচনে মনোনয়ন বোর্ড যে সিদ্ধান্ত গ্রহণ করবে তা বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালে সংসদ ভবন এলাকার সরকারি বাসভবন থেকে নিয়মিত ব্রিফিংয়ে এ কথা বলেন তিনি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ইতোমধ্যে যারা দলের সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহ করেছেন কোনো ভাবেই তাদের আর মনোনয়ন দেয়া হবে না। দলীয় সভাপতির নির্দেশনা প্রতিপালনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যে সকল নেতা বা জনপ্রতিনিধি দলের সিদ্ধান্ত বাস্তবায়নে বাধা বা উস্কানি দিবে, তাদেরকে বিশেষ নজরে রাখা হচ্ছে।

দেশের উত্তরাঞ্চলে শীতের তীব্রতার প্রসঙ্গ টেনে ওবায়দুল কাদের বলেন, শীত জেঁকে বসেছে। সবাই অসহায় ও দুস্থ মানুষের পাশে দাড়ান।

তিনি আরও বলেন, দেশের গণতন্ত্র নানান প্রতিকূলতার মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে। গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রুপ দিতে শেখ হাসিনার চলমান নেতৃত্বের স্থায়ীত্ব দরকার। যা জনগনের সহযোগিতা ছাড়া সম্ভব নয়।


নিউজটি শেয়ার করুন..
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন