1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
ওয়েস্ট ইন্ডিজ সিরিজ ভেন্যু ঢাকা-চট্টগ্রাম
বুধবার, ১২ মে ২০২১, ১১:৪৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

ওয়েস্ট ইন্ডিজ সিরিজ ভেন্যু ঢাকা-চট্টগ্রাম

স্পোর্টস করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ১০৮ বার
ওয়েস্ট ইন্ডিজ সিরিজ
নিউজটি শেয়ার করুন..

জানুয়ারিতে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজের বাংলাদেশ সফর চূড়ান্তের পথে। পরিস্থিতি পরিদর্শনে দুইজন ক্যারিবিয়ানের আসার তারিখও ঠিক হয়ে আছে। আগামী ২৮ তারিখ বাংলাদেশে এসে ভেন্যু পরিদর্শনের কথা রয়েছে তাদের। যেখানে ঢাকার সাথে ভেন্যু হিসেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিকল্পনায় থাকছে চট্টগ্রামও।

ওয়েস্ট ইন্ডিজ সিরিজ সামনে রেখে নিজেদের বর্তমান কার্যক্রম অগ্রগতির কথা জানাতে গিয়ে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান বলেন ওয়েন্ট ইন্ডিজ থেকে আসা প্রতিনিধি দল পরিদর্শন করবেন ঢাকা ও চট্টগ্রামের ভেন্যু।

মিরপুরে গণমাধ্যমের মুখোমুখি হয়ে আকরাম খান জানান, ’২৮ তারিখ আসছে দুইজন। একজন মেডিকেলের, একজন সিকিউরিটি। ভেন্যু যেগুলো আছে, ঢাকা এবং চট্টগ্রাম- দুটো জায়গায়ই ওরা যাবে। দেখে শুনে ওদের রিপোর্টটা দিবে। কথাবার্তায় আমরা অনেক এগিয়েছি। এই সিরিজটা হওয়ার সম্ভাবনা অনেক ভালো।’

তিন ফর‌ম্যাটের সিরিজ খেলতেই বাংলাদেশে আসছে ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু করোনা পরিস্থিতির কারণেই দুটোর বেশি ভেন্যুতে ম্যাচ আয়োজনের কথা ভাবছে না বিসিবি।

আকরাম খান বলেন, ‘দুইটা ভেন্যু করছি আমরা। এই পরিস্থিতির জন্য বেশি করতে হয়। ঢাকা ও চট্টগ্রাম ভেন্যু ঠিক করেছি। সেভাবেই আমরা আগাচ্ছি।’

এদিকে ওয়েস্ট ইন্ডিজ সফর সামনে রেখে এখনই বাংলাদেশে আসছে বাংলাদেশ জাতীয় দলের কোচ রাসেল ডোমিঙ্গো। এ সময়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ক্রিকেটারদের পর্যবেক্ষণই হতে তার মূল কাজ। আগামী মাসে বড়দিন বলেই অন্যান্য বোচিং স্টাফদের দেওয়া হচ্ছে কিছুটা ছাড়।

আকরাম খান বলেন, ‘আমাদের হেড কোচ দুই এক দিনের মধ্যে চলে আসবেন। যেহেতু বাকিরা এসে উনাদের ওই ধরনের কাজ কর্ম করার কোন সুযোগ থাকবে না। আর সামনে যেহেতু বড়দিন, সেই জিনিসটা মাথায় রেখে আমাদের মাননীয় বোর্ড সভাপতি বললেন আগে হেড কোচ এসে দেখুক, এরপর পুরো টিম নিয়ে আমাদের কাজকর্ম শুরু করতে পারবেন।

খেলার আরো খবর


নিউজটি শেয়ার করুন..
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন