logo
ঢাকাবুধবার , ১১ নভেম্বর ২০২০

কনের বাড়ি ৭ কিমি. দূরে, হেলিকপ্টারে বিয়ে ছাত্রলীগ নেতার!

জেলা প্রতিনিধি | দৈনিক বিবর্তন
নভেম্বর ১১, ২০২০ ৪:৫৩ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের আড়াইহাজারে হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন সাবেক ছাত্রলীগ নেতা শাখাওয়াত হোসেন সাকু। কনের বাড়ি মাত্র সাত কিলোমিটার দূরে হলেও তিনি শখের বশে হেলিকপ্টারে চড়েন। আড়াইহাজার সদর পৌরসভার মুকুন্দী গাজীপুরা গ্রামে মঙ্গলবার এ বিয়ে হয়েছে। ছাত্রলীগ নেতা শাখাওয়াত হোসেন সাকু উপজেলার বিশনন্দী ইউনিয়নের সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক এবং ওই গ্রামের হাজী খোকনের ছেলে।

জানা গেছে, মঙ্গলবার শাখাওয়াত হোসেন সাকু বিয়ে করতে যান সদর পৌরসভার মুকুন্দী গ্রামে। মুকুন্দী গ্রামের মো. হেলাল উদ্দিনের মেয়ে শাহিনুর আক্তারকে তিনি বিয়ে করেন। বিশনন্দী মসজিদের সামনে থেকে হেলিকপ্টারে চড়েন বর শাখাওয়াত হোসেন সাকু। দুপুর পৌনে ৩টায় তিনি কনের বাড়িতে বিয়ের উদ্দেশ্যে রওনা হোন। বিয়ে শেষে নববধূকে নিয়ে ৪টা ১০ মিনিটে তিনি নিজ বাড়িতে ফিরে আসেন।

ছাত্রলীগ নেতা শাখাওয়াত হোসেন সাকু জানান, আমার ইচ্ছা ছিল হেলিকপ্টারে চেপে বিয়ে করতে যাওয়ার। সেই ইচ্ছা পূরণ হয়েছে আমার।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।