logo
ঢাকাশনিবার , ১০ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি-ব্যবসা
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. করোনা
  6. ক্যাম্পাস
  7. ক্রয় বিক্রয়
  8. খেলা
  9. গ্রামবাংলা
  10. চাকরি চাই
  11. জাতীয়
  12. জীববৈচিত্র
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

করোনায় আক্রান্ত তাহসান, আইসিইউতে অভিনেতা মিলন

বিনোদন ডেস্ক | দৈনিক বিবর্তন.কম
অক্টোবর ১০, ২০২০ ৩:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

এবার জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান খান করোনায় আক্রান্ত হয়েছেন। বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি। এর আগে গত ছয়দিন ধরে জ্বর ও সর্দিতে ভুগছিলেন তাহসান খান। তিনদিন আগে নাট্য নির্মাতা ইমরুল রাফাতের শুটিং সেটে তার শারীরিক অবস্থা গুরুতর হয়ে পড়ে। পরে করোনা পরীক্ষা করালে রেজাল্ট পজেটিভ আসে। এরপর সব কাজ বন্ধ করে দিয়ে বাসায়ই অবস্থান করছেন তাহসান।

এদিকে হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। তার শ্বাসকষ্ট দেখা দিয়েছে।

অভিনেতার ছোট ভাই আতাউর রহমান সুমন বলেন, বৃহস্পতিবার দিবাগত ভোররাতে ভাইয়ার (মিলন) শ্বাসকষ্ট দেখা দেয়। অবস্থা গুরুতর হলে ভোর ৪টার দিকে তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে যাই। কোন সমস্যার কারণে ভাইয়া শ্বাসকষ্টে ভুগছেন তা এখনও জানতে পারিনি।

তিনি আরও জানান, স্কয়ারে সিসিইউরত সিট না পেয়ে তারা মিলনকে ইউনাইটেড হাসপাতালে নিয়ে এসেছেন। এখানে ইসিজিসহ আরও কিছু টেস্ট করানো হয়েছে। করোনার নমুনাও নিয়েছেন চিকিৎসকরা। আজ সন্ধ্যায় তার অসুস্থতার কারণ জানা যাবে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।