logo
ঢাকারবিবার , ২৭ ডিসেম্বর ২০২০

চলন্ত বাসে কলেজ ছাত্রীকে ধর্ষণচেষ্টা : বাসচালক হেলপার পলাতক

নিজস্ব প্রতিবেদক | দৈনিক বিবর্তন
ডিসেম্বর ২৭, ২০২০ ৪:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জের দিরাইয়ে চলন্ত বাসে এক কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার ঘটনায় চালক ও হেলপারসহ তিনজনের নামে মামলা হয়েছে। ভিকটিম ছাত্রীর বাবা বাদী হয়ে দিরাই থানায় মামলাটি করেন। কিন্তু এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এ ঘটনায় ক্ষোভে ফুঁসছে সুনামগঞ্জবাসী।

শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে দিরাই-মদনপুর সড়কের সুজানগর এলাকায় চলন্ত বাসে ধর্ষণচেষ্টার ঘটনা ঘটে।

দিরাই থানার ওসি আশরাফুল ইসলাম গণমাধ্যমকে জানান, দিরাই বাসস্ট্যান্ডে গাড়ি রেখে অভিযুক্ত চালক ও হেলপার পালিয়ে গেছে। গাড়িটি জব্দ করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।

তিনি আরও জানান, সিলেট থেকে সুনামগঞ্জের দিরাইয়ে চলাচলকারী ফাহাদ অ্যান্ড মাইশা পরিবহনের একটি চলন্ত বাসে কলেজছাত্রীকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে ওই গাড়ির চালক ও হেলপাররা। এ সময় দিরাই পৌর এলাকার বাসিন্দা ওই কলেজছাত্রী নিজেকে বাঁচাতে চলন্ত বাস থেকে লাফিয়ে পড়ে। এতে তিনি গুরুতর আহত হন।

এসময় স্থানীয়রা গিয়ে ছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। পরে ভিকটিম ছাত্রী ঘটনাটি তার পরিবারের কাছে বললে তার বাবা ওইদিন রাতেই মামলা করেছেন।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।