logo
ঢাকাসোমবার , ৬ ডিসেম্বর ২০২১

‘কাঁচা বাদাম’ এবার রানু মণ্ডলের কণ্ঠে!

বিনোদন ডেস্ক
ডিসেম্বর ৬, ২০২১ ৯:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

সিটি গোল্ডের চেন, চুড়ি, হাতের বালা, মাথার চুল ইত্যাদির বিনিময়ে বাদাম বিক্রি করেন ভারতের ভুবন বাদ্যকর। এসব জিনিসপত্রের নাম দিয়েই তিনি একটি গান তৈরি করেছেন। গানটি সোশ্যাল মিডিয়ায় ‘কাঁচা বাদাম’ গান নামে পরিচিত।

ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গান এখন সবার মুখে মুখে। এবার গানটির জনপ্রিয়তায় ভাগ বসালেন ভারতের আরেক ভাইরাল গায়ক রানাঘাটের রানু মণ্ডল। ‘কাঁচা বাদাম’ গান শোনা গেল রানুর গলায়। তার কণ্ঠের ‘কাঁচা বাদাম’ গান এখন আবার অনেককেই নতুন করে মাতিয়ে তুলছে সোশ্যাল মিডিয়ায়।

এর আগে শ্রীলঙ্কান গায়িকার ‘মানিকে মাগে হিতে’ গাইতে দেখা গেছে তাকে। আর এবার ‘কাঁচা বাদাম’ গান নিয়ে ফের দর্শকের সামনে হাজির হলেন ‘তেরি মেরি কাহানী’ খ্যাত রানু মণ্ডল। ইন্টারনেট পাড়ায় রানুর নিজস্ব অনুরাগী সংখ্যা কম নয়। তাদের জন্য প্রায় নেচে গেয়ে ভিডিও করেন রানু। বিভিন্ন ইউটিউবাররা ভিড় করে তার কাছে।

এদিকে ‘কাঁচা বাদাম’ গানের রয়্যালটি না পাওয়ায় থানায় অভিযোগ করেছেন গায়ক ভুবন বাদ্যকর। গত ৩ ডিসেম্বর ভারতের নিজ এলাকার থানা দুবরাজপুরে তিনি এ অভিযোগ করেন। অপহরণের ভয়ে হেলমেট পরে তিনি থানায় যান বলেও জানিয়েছেন।

ভুবন বাদ্যকর দাবি করে বলেন, তার এই গান ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ইউটিউবের মাধ্যমে এই গান থেকে অনেকে টাকা আয় করছেন। কিন্তু তিনি কিছুই পাচ্ছেন না।

এমনকি ইউটিউবেও তার গান কপিরাইট দেখাচ্ছে। কিন্তু তিনি নিজে কোনো গানই আপডেট করেননি। তার দাবি, পুলিশ প্রশাসন তদন্ত করুক এবং তার প্রাপ্য টাকা তাকে পেতে সাহায্য করুক।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।