logo
ঢাকাশুক্রবার , ২৭ আগস্ট ২০২১

কার সঙ্গে প্রেম করছেন জেরিন খান?

বিনোদন ডেস্ক
আগস্ট ২৭, ২০২১ ৮:৩৩ অপরাহ্ণ
Link Copied!

রূপ আর শরীরী আবেদন দিয়ে বলিউডপ্রেমীদের নজর কেড়েছেন অভিনেত্রী জেরিন খান। অভিনয় করেছেন সালমান খানের মতো তারকার সঙ্গে। কিন্তু সেভাবে ক্যারিয়ার পোক্ত করতে পারেননি।

তবে নিজের ব্যক্তিজীবন গুছিয়ে নিচ্ছেন জেরিন। প্রেমে পড়েছেন অভিনেত্রী। প্রেমিকের সঙ্গে চুটিয়ে উপভোগ করছেন একান্ত সময়। সম্প্রতি প্রেমিকের জন্মদিনও উদযাপন করেছেন পর্যটন নগরী গোয়ায় গিয়ে। কিন্তু জেরিনের সেই প্রেমিক কে?

জানা গেছে, বিগবস ১২-এর প্রতিযোগী শিবাশিস মিশ্রর সঙ্গে প্রেম করছেন জেরিন খান। তাদের দু’জনের একসঙ্গে তোলা বহু ছবি ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। অনেক দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে এবার শিবাশিসের জন্মদিন উপলক্ষে তাকে শুভেচ্ছা জানিয়ে জেরিন বিষয়টির সত্যতা যেন নিশ্চিত করে দিলেন।

শিবাশিসের সঙ্গে তোলা ছবি শেয়ার দিয়ে জেরিন লিখেছেন, ‘বাঁকা হোক তবু আমার। শুভ জন্মদিন আমার শিব। যা চাও তাই যেন পাও।’

শুধু তাই নয়, একটি ভিডিওতে দেখা গেছে, জেরিনকে সুইটহার্ট, বেবি ইত্যাদি আদুরে সম্বোধনে ডাকছেন শিবাশিস। সুতরাং অনুসারীদের আর বুঝতে বাকি নেই যে, তারা ডুবে ডুবে জল খাচ্ছেন।

উল্লেখ্য, ২০১০ সালে সালমান খানের বিপরীতে ‘বীর’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল জেরিন খানের। এরপর তাকে ‘হাউজফুল ২’, ‘ওয়াজা তুম হো’ ও ‘হেট স্টোরি থ্রি’-এর মতো সিনেমায় দেখা গেছে। জেরিন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হাম ভি একেলে তুম ভি একেলে’। গত মে মাসে এটি মুক্তি পেয়েছিল ডিজনি প্লাস হটস্টারে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।