logo
ঢাকাসোমবার , ৫ এপ্রিল ২০২১

গাইবান্ধায় কালবৈশাখীর তাণ্ডব; মৃত্যু বেড়ে ১০

নিউজ ডেস্ক | দৈনিক বিবর্তন
এপ্রিল ৫, ২০২১ ৯:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

বৃষ্টিহীন কালবৈশাখী ঝড়ে গাইবান্ধা জেলায় ভেঙে পড়া গাছ ও ডালের নিচে চাপা পড়ে আহত এক নারীসহ আরও ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় ঝড়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১০ জন। রোববার (৪ এপ্রিল) বিকালে এই ঝড় জেলার উপর দিয়ে বয়ে যায়।

সর্বশেষ রাত ৯টার দিকে সদর হাসপাতাল থেকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়ার পথে মারা যান সদর উপজেলার বাসুদেবপুর গ্রামের আরজিনা (২৮)। এছাড়া আহত অবস্থায় মারা গেছেন ফুলছড়ি উপজেলার হাফেজ উদ্দিন (৪৪) নামে এক ব্যক্তি।

এ বিষয়ে জেলার এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম ফয়েজ উদ্দিন জানিয়েছেন, এখন পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে গাছচাপা পড়ে ও অটোরিকশা উল্টে ৮ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আহত হয়েছে অন্তত ২৫ জন। তাদের গাইবান্ধা জেলা হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

ফায়ার সার্ভিসের কর্মীরা এখন পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে। তারা সড়কের গাছের ডালপালা অপসারণের কাজ করছেন।

নিহতরা হলেন, পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়নের ডাকেরপাড়া গ্রামের ইউনুস আলীর স্ত্রী জাহানারা বেগম (৫০), মোস্তফাপুর গ্রামের আব্বাস আলীর ছেলে গফফার মিয়া (৪২) ও মনোহরপুর ইউনিয়নের কুমেদপুর গ্রামের মমতা বেগম(৫৫), সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের দোয়ারা গ্রামে মৃত সোলেমান মিয়ার স্ত্রী ময়না বেগম (৬০), ফুলছড়ি উপজেলার কাতলামারী গ্রামের পিটুল মিয়ার স্ত্রী শিশুলী বেগম (২৫), ফুলছড়ি উপজেলার এড়েন্ডাবাড়ী ইউনিয়নের ডাকাতিয়ার চর গ্রামের চালক হাফেজ উদ্দিন (৪৪), সদর উপজেলার বাদিয়াখালীর শেফালী বেগম (৬৫), সদর উপজেলার বাসুদেবপুর গ্রামের আরজিনা (২৮), ফুলছড়ি উপজেলার হাফেজ উদ্দিন (৪৪) মালিবাড়ী ইউনিয়নে অপর একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।