logo
ঢাকাবুধবার , ২৪ নভেম্বর ২০২১

‘কিং অব রূপসা’ কিশোর গ্যাংয়ের ১০ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক
নভেম্বর ২৪, ২০২১ ৯:১৭ অপরাহ্ণ
Link Copied!

খুলনায়  ‘কিং অব রূপসা’ নামে কিশোর গ্যাংয়ের ১০ সদস্যকে আটক করেছে র‌্যাব-৬। মঙ্গলবার (২৪ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে খুলনা মহানগরীর লবণচরা থানাধীন খানজাহান আলী সেতুর নিচ থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদকদ্রব্য, সিগারেট, চাকুসহ অন্যান্য সমগ্রী উদ্ধার করা হয়।

বুধবার (২৪ নভেম্বর) দুপুরে র‌্যাব-৬ এর পরিচালক লে. কর্নেল মুহাম্মদ মোসতাক আহমেদ সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

তিনি জানান, রূপসা এলাকার ‘কিং অব রূপসা’ নামে কিশোর গ্যাংয়ের ২৫ জন সদস্য রয়েছে। এরা মধ্যবিত্ত পরিবারের সন্তান। এদের অনেকে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী। এরা বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। এরা নিজেদের উদ্দেশ্যে হাসিলের জন্য বাবা-মাকেও হেনস্তা করতে পিছু পা হয় না।

আটক কিশোরদের কাছ থেকে নেইল কাটার, চিমটা, চাকু, মোবাইল ফোন, সিগারেট, মানিব্যাগ, টর্চ লাইট, ব্রেস লেট, লাইটার, গাড়ির চাবি, তিনটি মোটরসাইকেল ও নগদ কিছু টাকা উদ্ধার করা হয়েছে।

লে. কর্নেল মুহাম্মদ মোসতাক আহমেদ বলেন,  বাবা, মা ও এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে তাদের আটক করা হয়েছে। তাদের সংশোধনাগারে পাঠানো হবে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।