1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
কিশোরীকে তুলে নিয়ে পালাক্রমে ধর্ষণ মামলায় আটক দুই
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০১:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

কিশোরীকে তুলে নিয়ে পালাক্রমে ধর্ষণ মামলায় আটক দুই

স্টাফ করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন.কম
  • নিউজ প্রকাশ: বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ১৮৫ বার
ধর্ষণ
নিউজটি শেয়ার করুন..
  • 6
    Shares

গাজীপুরের কাশিমপুর এলাকায় একটি স্কুলের ভেতরে নিয়ে গিয়ে এক কিশোরীকে (১৩) গণধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় দুইজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) দুপুরে নওগাঁ থেকে তাদের আটক করা হয়।

সকালে কিশোরীর মা বাদী হয়ে গাজীপুরের কাশিমপুর থানায় মামলা দায়ের করেছেন। ধর্ষণের শিকার কিশোরী স্থানীয় একটি মাদ্রাসার ছাত্রী।

আটককৃত দুইজন হলেন- নওগাঁ সদর থানার রজাকপুর এলাকার মোঃ নজরুল ইসলাম লিটনের ছেলে মোঃ সম্রাট হোসেন শান্ত (২০) ও একই থানার ভবানীপুর এলাকায় মোঃ আলীম হোসেন আলেকের ছেলে মোঃ শাকিল আহম্মেদ (২২)। তারা গাজীপুরের কাশিমপুর থানার তেঁতুইবাড়ী এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) দিপঙ্কর রায় জানান, বুধবার সকালে ভিকটিমের মা-বাবা কাজের উদ্দেশে কর্মস্থলে যায়। দুপুরে ওই কিশোরী প্রতিবেশী এক শিশুকে খুঁজতে বাসা থেকে বের হয়। এসময় সম্রাট হোসেন শান্ত ও শাকিল আহম্মেদ জোর করে ওই কিশোরীকে পাশের একটি স্কুলের ভেতর নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

এ ঘটনায় বৃহস্পতিবার সকালে ভিকটিমের মা বাদী হয়ে কাশিমপুর থানায় সম্রাট হোসেন শান্ত ও শাকিল আহম্মেদকে আসামি করে মামলা দায়ের করেন। ঘটনার পর আসামিরা গাজীপুর থেকে পালিয়ে যায়। পরে পুলিশ অভিযানে নামে। একপর্যায়ে দুপুরে মামলার আসামি সম্রাট হোসেন শান্ত ও শাকিল আহম্মেদকে নওগাঁ থেকে গ্রেফতার করা হয়।


নিউজটি শেয়ার করুন..
  • 6
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন