logo
ঢাকাবৃহস্পতিবার , ৮ অক্টোবর ২০২০

কিশোরীকে তুলে নিয়ে পালাক্রমে ধর্ষণ মামলায় আটক দুই

স্টাফ করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন.কম
অক্টোবর ৮, ২০২০ ৩:২০ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুরের কাশিমপুর এলাকায় একটি স্কুলের ভেতরে নিয়ে গিয়ে এক কিশোরীকে (১৩) গণধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় দুইজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) দুপুরে নওগাঁ থেকে তাদের আটক করা হয়।

সকালে কিশোরীর মা বাদী হয়ে গাজীপুরের কাশিমপুর থানায় মামলা দায়ের করেছেন। ধর্ষণের শিকার কিশোরী স্থানীয় একটি মাদ্রাসার ছাত্রী।

আটককৃত দুইজন হলেন- নওগাঁ সদর থানার রজাকপুর এলাকার মোঃ নজরুল ইসলাম লিটনের ছেলে মোঃ সম্রাট হোসেন শান্ত (২০) ও একই থানার ভবানীপুর এলাকায় মোঃ আলীম হোসেন আলেকের ছেলে মোঃ শাকিল আহম্মেদ (২২)। তারা গাজীপুরের কাশিমপুর থানার তেঁতুইবাড়ী এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) দিপঙ্কর রায় জানান, বুধবার সকালে ভিকটিমের মা-বাবা কাজের উদ্দেশে কর্মস্থলে যায়। দুপুরে ওই কিশোরী প্রতিবেশী এক শিশুকে খুঁজতে বাসা থেকে বের হয়। এসময় সম্রাট হোসেন শান্ত ও শাকিল আহম্মেদ জোর করে ওই কিশোরীকে পাশের একটি স্কুলের ভেতর নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

এ ঘটনায় বৃহস্পতিবার সকালে ভিকটিমের মা বাদী হয়ে কাশিমপুর থানায় সম্রাট হোসেন শান্ত ও শাকিল আহম্মেদকে আসামি করে মামলা দায়ের করেন। ঘটনার পর আসামিরা গাজীপুর থেকে পালিয়ে যায়। পরে পুলিশ অভিযানে নামে। একপর্যায়ে দুপুরে মামলার আসামি সম্রাট হোসেন শান্ত ও শাকিল আহম্মেদকে নওগাঁ থেকে গ্রেফতার করা হয়।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।