1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
কেজি দরে তরমুজ বিক্রি করায় ১৪ জনকে জরিমানা
বুধবার, ১২ মে ২০২১, ০৬:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

কেজি দরে তরমুজ বিক্রি করায় ১৪ জনকে জরিমানা

জেলা প্রতিনিধি | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ১২২ বার
তরমুজ
নিউজটি শেয়ার করুন..
  • 200
    Shares

পবিত্র মাহে রমজান ও তাপদাহকে কাজে লাগিয়ে কেজি দরে তরমুজ বিক্রি করার দায়ে ১৪ ব্যবসায়ীকে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২৬ এপ্রিল) বিকেলে বরিশাল নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের জরিমানা করা হয়।

অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল হাই ও রয়া ত্রিপুরা জানিয়েছেন, কিছু ব্যবসায়ী ক্রেতাদের সঙ্গে প্রতারণা করে কেজি দরে তরমুজ বিক্রি করে আসছিলেন। এ নিয়ে জেলা প্রশাসনে অনেক অভিযোগ পাই। অভিযান চালালে অভিযোগের সত্যতা মেলে।

নির্বাহী ম্যাজিস্ট্রেটরা জানান, গরমের সুস্বাদু ফল তরমুজ খেটে-খাওয়া মানুষের নাগালের বাইরে বিক্রি করছিল। তরমুজ ব্যবসায়ীরা তরমুজ কম দামে পিস হিসেবে ক্রয় করে সাধারণ মানুষের কাছে খুচরা কেজি দরে বিক্রি করে আসছিল। সিন্ডিকেট করে প্রতি কেজি তরমুজ ৫০/৬০ টাকায় বিক্রি করছিল। এতে একটি তরমুজ ক্রেতাদের কিনতে হয় ৪০০ থেকে ৫০০ টাকায়। যা সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে।

Barisal

নগরীর ফলপট্টি, জেল খানার মোড়, পোর্ট রোড, নতুন বাজার, চৌমাথা বাজার, নথুল্লাবাদ বাসস্ট্যান্ড, বাংলা বাজার এলাকায় অভিযান চালিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল হাই ৮ জন ব্যবসায়ীকে ৬ হাজার ৪০০ টাকা জরিমানা ক‌রেন। অপর একটি অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট রয়া ত্রিপুরা ৬ জন ব্যবসায়ীকে ৩ হাজার ৯০০ টাকা জরিমানা ক‌রেন।

জেলা প্রশাসন থেকে জানানো হয়েছে, ব্যবসার নামে এমন প্রতারণাকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।


নিউজটি শেয়ার করুন..
  • 200
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন