logo
ঢাকারবিবার , ১ নভেম্বর ২০২০

কোহলিদের হারিয়ে চারে উঠে এলো সানরাইজ হায়দ্রাবাদ

স্পোর্টস করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন.কম
নভেম্বর ১, ২০২০ ৪:০১ পূর্বাহ্ণ
Link Copied!

আইপিএলের ৫২ তম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে সহজ জয় তুলে নিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। ম্যাচে বিরাট কোহলিদের ৫ উইকেটে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষ চারে উঠে এসেছে ডেভিড ওয়ার্নারের দল।

শনিবার শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করা ব্যাঙ্গালুরু প্রতিপক্ষ বোলারদের তোপে নির্ধারিত ওভার শেষে ৭ উইকেট হারিয়ে মাত্র ১২০ রান সংগ্রহ করে। সর্বোচ্চ ৩১ বলে ৩২ রান করেন জস ফিলিপ। এছাড়া মন্থর ব্যাটিংয়ে ২৪ বলে ২৪ রান করেন এবি ডি ভিলিয়ার্স।

হায়দ্রাবাদের হয়ে সন্দীপ শর্মা ও জেসন হোল্ডার ২টি করে উইকেট নেন। আর টি নটরজান, শাহবাজ নাদিম ও রশিদ খান একটি করে উইকেট দখল করেন।

১২১ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে ঋদ্ধিমান শাহার ৩২ বলে ৩৯ এবং মনিশ পান্ডে ও হোল্ডারের (অপরাজিত) সমান ২৬ রানে ভর করে জয়ের বন্দেরে পৌঁছে যায় হায়দ্রাবাদ।

দারুণ বল করার সুবাদে ম্যাচ সেরার পুরস্কার পান সন্দীপ শর্মা।

আসরে ১৩ ম্যাচে ৬ জয় ও ৭ হারে ১২ পয়েন্ট নিয়ে চারে উঠে এলো হায়দ্রাবাদ। ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে মুম্বাই ইন্ডিয়ান্স। সমান ১৪ পয়েন্ট নিয়ে যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় ব্যাঙ্গালুরু ও দিল্লি ক্যাপিটালস।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।