logo
ঢাকাশুক্রবার , ১০ সেপ্টেম্বর ২০২১

কৌশানির ছবিতে ‘অশালীন’ মন্তব্যের ঝড়!

বিনোদন ডেস্ক
সেপ্টেম্বর ১০, ২০২১ ৮:৩৪ অপরাহ্ণ
Link Copied!

টালিউডের এ প্রজন্মের অভিনেত্রী কৌশানি মুখার্জি। সিনেমার পর্দায় তাকে মিষ্টি তরুণীর রূপেই দেখা যায়। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি অনেক বেশি সাহসী আর খোলামেলা। প্রায়শই বোল্ড অবতারের ছবি শেয়ার করেন। তার শরীরী আবেদনে ভরা সেসব ছবি নিয়ে চলে নানারকম আলোচনা-সমালোচনা।

সম্প্রতি ফেসবুক পেজে দুটি খোলামেলা ছবি আপলোড করেন কৌশানি। যেখানে তাকে দেখা গেছে ঝলমলে একটি পোশাকে। তবে ওই পোশাকের চেয়ে ছবিতে বেশি গুরুত্ব পেয়েছে তার অন্তর্বাস এবং বক্ষ বিভাজিকা। যার কারণে নেটিজেনদের কটাক্ষের শিকার হচ্ছেন অভিনেত্রী। অশালীন সব মন্তব্যে ভরে গেছে তার কমেন্ট বক্স।

এক নারী অনুসারী মন্তব্য করেছেন, ‘দ্বিতীয় সানি লিওন’। আরেক অনুসারী মন্তব্য করেন, ‘নির্বাচনের মাঠে সবটা খুলে দিলে অবশ্যই জয়ী হবার চান্স আছে’। কেউ আবার পরামর্শ দিয়ে লিখেছেন, ‘এইসব ছবি দিও না। তোমারটা দেখে আরও ১০ জন মেয়ে খারাপ হবে’।

অবশ্য এরকম মন্তব্য অহরহ পান কৌশানি। তাই এসবে পাত্তা দেন না। বরং নিজের মতো করে ক্যামেরাবন্দি হন আর শেয়ার করেন অন্তর্জালে।

কৌশানি সর্বশেষ কাজ করেছেন ‘ছুটি’ নামের একটি সিনেমায়। এতে তার নায়ক বনি সেনগুপ্ত। যিনি বাস্তব জীবনেও তার প্রেমিক। সম্প্রতি সিনেমাটির একটি গান প্রকাশিত হয়েছে। এছাড়া ‘হীরকগড়ের হীরে’ নামের একটি অ্যাডভেঞ্চার সিনেমার কাজও চালিয়ে যাচ্ছেন এ অভিনেত্রী।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।