logo
ঢাকামঙ্গলবার , ১৩ এপ্রিল ২০২১

খুলনায় গভীর রাতে উদ্ধার হওয়া ব্যক্তির পরিচয় মিলেছে

জেলা প্রতিনিধি | দৈনিক বিবর্তন
এপ্রিল ১৩, ২০২১ ৯:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

খুলনা মহানগরীর মোহাম্মদ নগর রূপসী রূপসা আবাসিক এলাকা থেকে গভীর রাতে উদ্ধার হওয়া ব্যক্তির পরিচয় মিলেছে। উদ্ধার হওয়া ব্যক্তির নাম মোঃ মাসুদ (৪০)। তিনি নগরীর পূর্ব বানিয়াখামার এলাকার মোঃ খালেক খাঁর ছেলে ও মোহাম্মদ নগর এলাকার মেম্বর গলির বাসিন্দা। গত গভীর রাতে (১৩ এপ্রিল) মূমুর্ষূ অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ। কয়েকজন সন্ত্রাসী তাকে বেধড়ক মারপিট করে মৃত ভেবে রাস্তার পাশে ফেলে যায় বলে ধারণা পুলিশের।

ঘটনাস্থল পরিদর্শনকারী লচনচরা থানার এস আই সন্দ্বীপ কুমার আন্ডু বলেন, গভীর রাতে মহানগরীর মোহাম্মদ নগর রূপসী রূপসা আবাসিক এলাকায় কে বা কারা অজ্ঞাতনামা ব্যক্তি কে মেরে ফেলে রেখে যায়। পরে তাকে মূমুর্ষূ অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। নিজেদের অর্থায়নে ওষুধ কিনে চিকিৎসা সেবা দেয়ার জ্ঞান ফেরে তার। পরে চেতনা ফিরলে নাম-ঠিকানা জানায় সে।

আহত মাসুদের বরাত দিয়ে তার স্ত্রী ময়না বেগম বলেন, বিশ্বরোডের (সিটি বাইপাস) ভাংড়ীর দোকানদার হাফিজের নেতৃত্বে চারজন মিলে ওকে (মাসুদকে) পিটিয়ে মেরে ফেলতে চাইছিল। হটাৎ পুলিশের গাড়ী চলে আসায় ওরা পালিয়ে যায়, ততোক্ষণে জ্ঞান হারিয়ে ফেলেছিল সে। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।