logo
ঢাকাবুধবার , ১৬ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি-ব্যবসা
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. করোনা
  6. ক্যাম্পাস
  7. ক্রয় বিক্রয়
  8. খেলা
  9. গ্রামবাংলা
  10. চাকরি চাই
  11. জাতীয়
  12. জীববৈচিত্র
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

খুলনায় মাস্ক পরিধানে জনসাধরণে অনিহা বিরাজমান

তুহিন হোসেন সাফিন (খুলনা প্রতিনিধি)
সেপ্টেম্বর ১৬, ২০২০ ১:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

খুলনা মহানগরের বিভিন্ন স্থানে গতকাল ১৫ ই সেপ্টেম্বর মোবাইল কোর্ট পরিচালনার পাশাপাশি করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে চলা এবং দোকান-পাট, ব্যবসা প্রতিষ্ঠান ও অফিস-আদালতে মাস্ক পরিধান ব্যতিরেকে কোন ক্রেতা ও সেবা প্রত্যাশীকে সেবা প্রদান না করার জন্য উদ্বুদ্ধ করা হয়। নগরীর নিউ মার্কেট সংলগ্ন এলাকা, দৌলতপুর, খালিশপুর, নতুন রাস্তার মোড়ে মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসন, খুলনা’র নির্বাহী ম্যাজিস্ট্রেট সেটু বড়ুয়া ও নূরী তাসমিন ঊর্মি।

এসময় দেখা যায় সাধারন জনগণের মধ্যে মাস্ক পরিধানে অনিহা চলে আসছে। এজন্য মাস্ক পরিধান না করা ও স্বাস্থ্যবিধি লঙ্ঘনের অপরাধে কর্তব্যরত নির্বাহী ম্যাজিস্ট্রেটদ্বয় ‘দণ্ডবিধি, ১৮৬০’ ও ‘সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮’ এর বিভিন্ন ধারায় মোট ৮ টি মামলায় ২,৭০০/- (দুই হাজার সাতশত) টাকা জরিমানা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনায় সহায়তা করেন সদর থানা পুলিশ ও ব্যাটালিয়ন আনসার এর সদস্যগণ। করোনাকালীন স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতকল্পে জেলা প্রশাসনের এমন উদ্যোগ অব্যাহত থাকবে। সকলের মধ্যে করোনা মহামারিকে অবহেলা না করে নিজেকে সুস্থ রাখা ও অন্যকে সুস্থ রাখতে সহায়তা করা।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
%d bloggers like this: