logo
ঢাকাশনিবার , ১১ ডিসেম্বর ২০২১

খোলামেলা রূপে কৌশানি, প্যান্ট নিয়ে কটাক্ষ!

বিনোদন ডেস্ক
ডিসেম্বর ১১, ২০২১ ৮:৫৭ অপরাহ্ণ
Link Copied!

সময়ের সঙ্গে তাল মিলিয়ে টালিউডের অভিনেত্রীরাও এখন সাহসী। সিনেমার পর্দায় হোক কিংবা সোশ্যাল মিডিয়ায়, শরীরী সৌন্দর্য ফুটিয়ে তুলতে কার্পণ্য করেন না কেউই। এ তালিকায় প্রথম দিকেই যাদের নাম আসে, তাদের একজন কৌশানি মুখার্জি। যিনি হরহামেশাই খোলামেলা রূপে ছবি শেয়ার করে ভক্তদের হৃদয়ে ঝড় তোলেন।

আরও একবার নিজের স্বভাবজাত রূপে হাজির হলেন কৌশানি। ছড়িয়ে দিলেন রূপ ও শরীরের অগ্নিঝরা আবেদন। শনিবার (১১ ডিসেম্বর) ফেসবুক ও ইনস্টাগ্রামে নয়া ফটোশুটের ছবি আপলোড করেছেন অভিনেত্রী। তা দেখেই কাবু ভক্তরা।

তবে নিন্দাও জুটেছে ঢের। কেননা ছবিতে তাকে একটু বেশিই খোলামেলা রূপে পাওয়া গেছে। কৌশানি পরেছেন লাল টপসের ওপর হলুদ ব্লেজার। তবে প্যান্ট পরেননি। খুব ছোট আকারের শর্টস পরেছেন বটে, কিন্তু সেটা ছবিতে সেভাবে দৃশ্যমান নয়। যার ফলে অনুসারীদের অনেকেই কটাক্ষে মেতেছে।

কেউ মন্তব্য করেছেন, ‘প্যান্ট আছে নাকি নাই?’, কেউ লিখেছেন, ‘অনেক ছবি তোলা হয়েছে, এবার প্যান্টটা পরে ফেলুন’। কেউ কেউ আবার তার বসার ভঙ্গিমা নিয়েও নেতিবাচক মন্তব্য করেছেন। তবে কোনো মন্তব্যেই নজর নেই কৌশানির। কেননা এসবে তিনি এখন অভ্যস্ত।

কৌশানি সম্প্রতি বাংলাদেশে এসেছিলেন শুটিংয়ের প্রয়োজনে। ঢালিউডের প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ‘প্রিয়া রে’ নামের একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। যেখানে তার নায়ক শান্ত খান। চাঁদপুরে সিনেমাটির শুটিং হয়েছে। শুটিং শেষ করে গত ৪ ডিসেম্বর কলকাতায় ফিরে যান অভিনেত্রী। ফিরেই কয়েকটি ফটোশুটে অংশ নিয়েছেন তিনি।

আগামী জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে আবারও ঢাকায় আসবেন কৌশানি। ‘প্রিয়া রে’ সিনেমার একটি গানে কণ্ঠ দেওয়ার জন্য। এটিই হতে যাচ্ছে তার প্রথম প্লেব্যাক।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।