1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
সন্তানকে দুধ খাওয়ানোর পর গলাকেটে হত্যা করল মা
সোমবার, ১০ মে ২০২১, ০৫:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

সন্তানকে দুধ খাওয়ানোর পর গলাকেটে হত্যা করল মা

নিজস্ব প্রতিবেদক | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ১১৯ বার
গলাকেটে হত্যা
নিউজটি শেয়ার করুন..
  • 3
    Shares

কোলের সন্তানকে দুধ খাওয়ানোর পর গলাকেটে হত্যা করেছে এক মা। শিশুটির বয়স দেড় বছর। ভোলার ধনিয়া ইউনিয়নের চেউয়াখালী গ্রামে ঘটেছে এমন মর্মান্তিক ঘটনা। তবে শিশুটির পরিবারের দাবি, ঘাতক মা মানসিক ভারসাম্যহীন।

রোববারের (৩১ জানুয়ারি) এ ঘটনায় ঘাতক মা তানিয়া বেগমকে (৩০) আটক করেছে পুলিশ। নিহত শিশু ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের চেউয়াখালী গ্রামের সবুজ সাজীর মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, রোববার সকালে খাওয়া-দাওয়া শেষে প্রতিদিনের মতো রাজমিস্ত্রির কাজ করার জন্য বাড়ি থেকে বেরিয়ে যান সবুজ সাজী। এসময় তার স্ত্রী তানিয়া বেগম বাড়িতেই ছিলেন।

পরে বাড়িতে কেউ না থাকার সুযোগে তানিয়া বেগম তার দেড় বছরের সন্তান তাইয়েবা ইসলাম মাওয়াকে বুকের দুধ খাওয়ানোর পর দা দিয়ে গলাকেটে হত্যা করেন।

এসময় স্থানীয়রা চিৎকার শুনে সবুজ সাজীর বাড়িতে ঢুকে শিশুর গলাকাটা লাশ উদ্ধার করে। ওই সময় লাশের পাশেই দা নিয়ে বসে ছিলেন মা তানিয়া বেগম। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ তানিয়াকে আটক করে।

ভোলা মডেল থানার ওসি এনায়েত হোসেন বলেন, তানিয়া বেগমকে আটক করেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যার দায় স্বীকার করেছেন। হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র (দা) উদ্ধার করা হয়েছে।


নিউজটি শেয়ার করুন..
  • 3
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন