logo
ঢাকাবৃহস্পতিবার , ২২ অক্টোবর ২০২০

গাজীপুরে রাস্তা থেকে তুলে নিয়ে গার্মেন্টকর্মীকে গণধর্ষণ

স্টাফ রিপোর্টার | দৈনিক বিবর্তন.কম
অক্টোবর ২২, ২০২০ ১১:১৬ অপরাহ্ণ
Link Copied!

এবার গাজীপুরে রাস্তা থেকে তুলে নিয়ে এক গার্মেন্টলকর্মীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। বুধবার (২১ অক্টোবর) রাতে নগরীর কাশিমপুরের সারদাগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলো- ময়মনসিংহের হালুয়াঘাট থানার গোবরকুড়া এলাকার আবদুল জব্বারের ছেলে আমিনুল ইসলাম (২৮), গাজীপুর মহানগরের সারদাগঞ্জ এলাকার আমিনুল ইসলামের ছেলে শাহাদাত হোসেন (৩৫) ও একই এলাকার আবদুল আলীমের ছেলে বায়েজিদ হোসেন (৩০)।

এদিকে গণধর্ষণের প্রতিবাদে বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকালে কাশিমপুর থানার সামনে বিক্ষোভ করেছেন গার্মেন্ট শ্রমিকরা।

গার্মেন্ট শ্রমিক ও স্থানীয়রা জানায়, গাজীপুর মহানগরের সারদাগঞ্জ এলাকার আরব ফ্যাশন লিমিটেড নামের পোশাক কারখানার ওই নারী কর্মী বুধবার রাতে ছুটির বাসায় ফিরছিলেন। পথিমধ্যে ৫-৬ জন যুবক তাকে রাস্তা থেকে তুলে নিয়ে যায়। পরে স্থানীয় স্কয়ার গেট এলাকার নির্জন স্থানে নিয়ে ওই তরুণীকে পালাক্রমে গণধর্ষণ করে আসামিরা।

কাশিমপুর থানার ওসি মাহবুবে খোদা গণমাধ্যমকে বলেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। তিন আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।