logo
ঢাকাশনিবার , ১০ অক্টোবর ২০২০

গাজীপুর ইয়ুথ ফোরাম এর উদ্যোগে ধর্ষণ ও শিশু নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন

স্টাফ রিপোর্টার | দৈনিক বিবর্তন.কম
অক্টোবর ১০, ২০২০ ১:৫১ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুর ইয়ুথ ফোরাম এর উদ্যোগে ধর্ষণ ও শিশু নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ এবং শাস্তির দাবিতে মানববন্ধনের আয়োজন করা হয়।

সারাদেশে যখন লাগামহীন ভাবে চলছে ধর্ষন ও শিশু নির্যাতন এর প্রতিবাদ, প্রতিরোধ ও শাস্তির দাবিতে সারাদেশে প্রতিদিন চলছে মানববন্ধন, প্রতিবাদ, বিক্ষোভ সহ নানা কর্মসুচী। এমনি প্রেক্ষিতে গাজীপুর ইউনিয়নের আজুগিরচালা গ্রামে গাজীপুর ইয়ুথ ফোরামের উদ্যোগে বিকাল ৪.৩০ মিনিটের সময় ধর্ষণ বিরোধী মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সামাজিক এ অবক্ষয়ের প্রতিবাদ প্রতিরোধ ও অপরাধীদের দ্রুত শাস্তির দাবিতে গাজীপুর ইয়ুথ ফোরাম এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।

অনুষ্ঠিত মানববন্ধনে ধর্ষণের প্রতিবাদের বিভিন্ন শ্লোগান সম্বলিত ব্যানার ফেষ্টুন নিয়ে অংশগ্রহন করে গাজীপুর ইয়ুথ ফোরামের প্রতিষ্ঠাতা মোঃ শাহাদৎ হোসেন সহ অন্যান্য সদস্য ও এলাকার সচেতন যুবকরা।

ধর্ষণ ও শিশু নির্যাতন বিরোধী বক্তব্য রাখেন বক্তাগন দেশে সম্প্রতি ঘটে যাওয়া বিভিন্ন ঘটনার লোমহর্ষক বর্ননা তুলে ধরেন। এসব ঘটনার সুষ্ঠ তদন্তের মাধ্যমে অপরাধীদের দ্রুত শাস্তির দাবি জানান। এসময় বক্তারা ধর্ষন ও নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ প্রতিরোধ গড়ে তুলতে সকলের প্রতি আহ্বান জানান।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।