logo
ঢাকারবিবার , ৪ এপ্রিল ২০২১

তালতলীতে জন্ম নিবন্ধন দেয়ার কথা বলে গৃহবধূকে গ্রামপুলিশের ধর্ষণ

বরগুনা প্রতিনিধি
এপ্রিল ৪, ২০২১ ৯:৫৭ অপরাহ্ণ
Link Copied!

বরগুনা তালতলীতে সন্তানের জন্ম নিবন্ধন করে দেয়া কথা বলে ঘরে প্রবেশ করে জোরপূর্বক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে চৌকিদার আ. রাজ্জাক হাওলাদারের (২৮) বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। শনিবার বিকালে এ মামলা দায়ের করা হয়।

আঃ রাজ্জাক হাওলাদার ছোটবগী ইউনিয়নের দক্ষিণ গেন্ডামারা এলাকার চৌকিদার। তিনি পলাতক রয়েছেন।

জানা যায়, উপজেলার ছোটবগী ইউনিয়নে দুই সন্তানের জননী এক গৃহবধূ তার ছোটকন্যা সামিরার জন্ম নিবন্ধনের জন্য প্রায় দুই মাস আগে চৌকিদার আ. রাজ্জাক হাওলাদারের কাছে ৫শ’ টাকা দেন। কয়েক দিন আগে আড়াই বছরের শিশুকন্যা সামিরাকে দুধ খাওয়াতে খাওয়াতে ওই গৃহবধূ ঘুমিয়ে পড়েন। হঠাৎ চৌকিদার রাজ্জাক এসে তার নিজ মোবাইলে সেই ছবি ধারণ করেন।

মোবাইলের ধারণ করা ছবি দেখিয়ে চৌকিদার ওই গৃহবধূকে এবং কুপ্রস্তাব দেয়। এতে সে রাজি না হলে গত বুধবার ওই চৌকিদার আঃ রাজ্জাক গৃহবধূর ঘরে প্রবেশ করে জোরপূর্বক তাকে ধর্ষণ করে।

তালতলী থানার ওসি মো: কামরুজ্জামান মিয়া জানান, গৃহবধূকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই গৃহবধূকে বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত চৌকিদার আঃ রাজ্জাককে গ্রেফতারের চেষ্টা চলছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।