logo
ঢাকাসোমবার , ১২ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি-ব্যবসা
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. করোনা
  6. ক্যাম্পাস
  7. ক্রয় বিক্রয়
  8. খেলা
  9. গ্রামবাংলা
  10. চাকরি চাই
  11. জাতীয়
  12. জীববৈচিত্র
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

ঘুমের ওষুধ খাইয়ে কিশোরীকে গণধর্ষণ: রাজধানীতে গ্রেপ্তার ৪

dailybibartan
অক্টোবর ১২, ২০২০ ৭:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

এবার রাজধানীর পল্লবীতে গণধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী। শনিবার রাতে কালসীর একটি মেসে এ ঘটনা ঘটে। এঘটনায় জড়িত ৪ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাররা হলো- আলআমিন, জুয়েল, আবদুর রহমান ওরফে মিন্টু ও হৃদয়।

পল্লবী থানার ওসি কাজী ওয়াজেদ আলী গণমাধ্যমকে জানান, পল্লবীতে গণধর্ষণের শিকার কিশোরীকে ঢাকা মেডিকেলের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এ ঘটনায় পল্লবী থানায় ধর্ষণ মামলা হয়েছে।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, বাবা-মায়ের বিচ্ছেদের কারণে ওই কিশোরী নোয়াখালীতে তার মায়ের কাছেই থাকতো। দুদিন আগে সে নোয়াখালী থেকে বাবার কাছে বেড়াতে ঢাকায় আসে। গত শনিবার রাতে বাবা বকা দেয়ায় রাগ করে ঘর থেকে বেরিয়ে যায় ওই কিশোরী। পরে বাসায় ফেরার জন্য রাস্তা চিনতে না পেরে দাড়িয়ে দাড়িয়ে কাদছিল ওই কিশোরী।

তখন বাসায় পৌঁছে দেয়ার কথা বলে দুই যুবক তাকে একটি মেসে নিয়ে যায়। এরপর তাকে ঘুমের ওষুধ খাইয়ে একে একে চারজন মিলে গণধর্ষণ করে। রোববার সকালে ঘুম থেকে উঠে শিশুটি বুঝতে পারে সে নির্যাতনের শিকার হয়েছে। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
%d bloggers like this: