logo
ঢাকাশনিবার , ১০ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি-ব্যবসা
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. করোনা
  6. ক্যাম্পাস
  7. ক্রয় বিক্রয়
  8. খেলা
  9. গ্রামবাংলা
  10. চাকরি চাই
  11. জাতীয়
  12. জীববৈচিত্র
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামে গৃহবধূকে তুলে নিয়ে দলবেঁধে ধর্ষণ, ৮ আসামি রিমান্ডে

স্টাফ রিপোর্টার | দৈনিক বিবর্তন.কম
অক্টোবর ১০, ২০২০ ৪:১০ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রামে বাসায় ফেরার পথে এক গৃহবধূকে রিকশা থেকে নামিয়ে জোরপূর্বক তুলে নিয়ে দলবেঁধে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার আট আসামিকে রিমান্ডে পেয়েছে পুলিশ।

শনিবার আট আসামিকে আদালতে হাজির করার পর শুনানি শেষে এ অনুমতি দেন মহানগর হাকিম খাইরুল আমিন।

আসামি জাহাঙ্গীর আলমের পাঁচ দিন ও আসামি ইউসুফ (৩২), রিপন (২৭), সুজন (২৪), দেবু বড়ুয়া, জোবায়ের হোসেন, মো. শাহেদ (২৪), রিন্টু দত্ত বিপ্লব (৩০) ও মনোয়ারা বেগম ওরফে লেবুর মাকে (৫৫) তিন দিন করে রিমান্ডে দেওয়া হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ও চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) রাজেশ বড়ুয়া বলেন, আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য সাত দিন করে রিমান্ড আবেদন করা হয়েছিল। আদালত জাহাঙ্গীরকে পাঁচ দিন ও অন্য সাতজনকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড মঞ্জুরের পর সবাইকে হেফাজতে নেওয়া হয়েছে বলে জানান পরিদর্শক রাজেশ।

গত বৃহস্পতিবার দিবাগত রাতে চট্টগ্রামের রাঙ্গুনিয়া থেকে নগরী চকবাজারের বাসায় ফেরার পথে রিকশা থেকে নামিয়ে শহরের চান্দগাঁও কলোনীতে নিয়ে গিয়ে ১০ জন মিলে গৃহবধূকে ধর্ষণ করে। এ ঘটনায় পরদিন ওই গৃহবধূ নিজেই বাদী হয়ে চান্দগাঁও থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পরই পুলিশ জড়িত মনোয়ারা নামের এক নারীসহ ৮ জনকে গ্রেপ্তার করে।

চান্দগাঁও থানার ওসি আতাউর রহমান খন্দকার বলেন, অন্য আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।