logo
ঢাকারবিবার , ১৫ আগস্ট ২০২১

চমকে দিলেন শুভশ্রী!

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ১৫, ২০২১ ১১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

টালিউডের প্রথম সারির নায়িকা শুভশ্রী গাঙ্গুলি। ২০০৮ সালে তিনি ‘বাজিমাৎ’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন। এরপর ‘চ্যালেঞ্জ’, ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘রোমিও’, ‘খোকাবাবু’, ‘বস’, ‘নবাব’ ও ‘পরিণীতা’র মতো সফল সিনেমায় অভিনয় করেছেন।

কাজ করতে গিয়ে নির্মাতা রাজ চক্রবর্তীর প্রেমে পড়েন শুভশ্রী। এরপর ২০১৮ সালের মার্চে বিয়ে করেন তারা। গত বছরের ১২ সেপ্টেম্বর শুভশ্রীর কোলজুড়ে আসে একটি পুত্রসন্তান। তার নাম রেখেছেন ইউভান। স্বামী-সন্তান নিয়ে এ নায়িকার সংসার জীবন সুখেই কাটছে।

মা হওয়ার কারণে শুভশ্রীর শারীরিক গঠনে স্বাভাবিকভাবেই পরিবর্তন আসে। তিনি অনেকখানি মুটিয়ে যান। এ কারণে কিছু মানুষের সমালোচনাও সহ্য করতে হয়েছে তাকে। অবশ্য অধিকাংশ মানুষই তার মাতৃত্বের প্রশংসা করেছিল।

সমালোচনার জবাবে শুভশ্রী বলেছিলেন, মাতৃত্ব নিয়ে তিনি গর্ববোধ করেন। তাই এই রূপ থেকে আগের স্লিম রূপে ফিরে যাওয়ার জন্য তাড়া নেই। ধীরে ধীরেই নিজেকে ফিট করে তুলবেন বলে জানান নায়িকা।

সেই কথাই যেন প্রমাণ করে দিলেন শুভশ্রী। এখন তিনি সেই আগের মতো আকর্ষণীয় ফিগারে ফিরে গেছেন। বরং আগের চেয়ে আরও বেশি আবেদনময়ী হয়ে উঠেছেন রাজপত্নী।

শুক্রবার (১৩ আগস্ট) ইনস্টাগ্রামে নতুন দুটি ছবি পোস্ট করেছেন তিনি। এতে দেখা যায়, তার পরনে রয়েছে মেরুন রঙের ওয়েস্টার্ন পোশাক। খোলা চুলে ন্যুড মেকআপে তার অবয়ব কাঁপন ধরিয়েছে ভক্তদের মনে। কয়েক মাস আগের শুভশ্রী আর এই শুভশ্রীর মধ্যে যেন আকাশ-পাতাল তফাৎ।

ছবি দুটির ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, ‘দ্যুতি ছড়াতে ভয় করো না’। তার এই পোস্টে লাইক পড়েছে প্রায় ৭৮ হাজার। এছাড়া হাজার হাজার মন্তব্যে ভক্তরা তার প্রতি মুগ্ধতা প্রকাশ করেছেন।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।