logo
ঢাকাসোমবার , ৮ মার্চ ২০২১

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে এক ছাত্রলীগ নেতা নিহত।

মোঃ তারেক রহমান | রাজশাহী প্রতিনিধি
মার্চ ৮, ২০২১ ৮:৫৯ অপরাহ্ণ
Link Copied!

এলাকায় ক্ষমতা বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে ইমন রনি (২৭) নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছে। রোববার রাতে চট্টগ্রামের বায়েজীদ এলাকায় এ সংঘর্ষের এক পর্যায়ে তাকে কুপিয়ে হত্যা করা হয়।

এলাকায় আধিপত্য নিয়ে গত এক বছর সময় ধরে রনির লোকজনের সাথে সোহেল গ্রুপের দ্বন্দ্ব চলছিল, এ নিয়ে একাধিকবার তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটেছিল। রোববার রাত ৯টার দিকে ইমন রনি তার অনুসারীদের নিয়ে স্থানীয় একটি চায়ের দোকানে আড্ডা দেয়ার সময় সোহেল তার অনুসারীদের নিয়ে তাদের ওপর হামলা চালায়। এসময় দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার এক পর্যায়ে ইমন রাস্তায় পড়ে গেলে তাকে কোপানো হয়।

পরে তার লোকজন একসাথে হয়ে ঘটনাস্থলে আসলে সোহেলসহ অনুসারীরা পালিয়ে যায়। পরে ইমনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত ইমন পেশায় সিএনজি চালক হলেও সদ্য ঘোষিত বায়েজীদ থানা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য মনোনীত হয়েছিলেন।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।