logo
ঢাকাসোমবার , ২১ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি-ব্যবসা
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. করোনা
  6. ক্যাম্পাস
  7. ক্রয় বিক্রয়
  8. খেলা
  9. গ্রামবাংলা
  10. চাকরি চাই
  11. জাতীয়
  12. জীববৈচিত্র
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রলীগ নেতা এনামুল হোসাইনকে চরদুয়ানী ইউনিয়ন চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সাধারণ জনগণ।

স্পেশাল রিপোর্টার, বরগুনা
সেপ্টেম্বর ২১, ২০২০ ২:২১ অপরাহ্ণ
Link Copied!

বরগুনা পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নে সমাজসেবকের ভুমিকায় অবতীর্ণ হয়ে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের পাশে দাড়িয়ে সাধ্যমত কাজ করে আসছেন মো.এনামুল হোসাইন। এলাকার দুস্থ ও মেহনতি মানুষের আপনজন হয়ে উঠছেন তরুণ সমাজকর্মী মো.এনামুল হোসাইন, এলাকার নানা শ্রেণি-পেশার মানুষের সাথে কথা বলে জানা গেছে-এলাকার বিভিন্ন সমস্যার বিষটি তরুণ সমাজসেবক মো.এনামুল হোসাইন কানে আসলেই তিনি সমস্যা সমাধানের জন্য যথাসাধ্য চেষ্টা করেন। এসব কারণে এলাকার মানুষের মাঝে জনপ্রিয় হয়ে উঠছেন মো.এনামুল হোসাইন। তাকে এলাকার সাধারণ মানুষ জনপ্রিয় তরুণ সমাজসেবক হিসেবে দেখছেন। এরফলে আগামীর চরদুয়ানী ইউপির নির্বাচনে তাকেই জনগণের প্রকৃত প্রতিনিধি হিসেবে দেখতে আগ্রহী স্থানীয়রা।

খোঁজ নিয়ে জানা গেছে- আসছে আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক এবং সমাজসেবক মো.এনামুল হোসাইনকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় পাথরঘাটা চরদুয়ানী ইউনিয়নের এলাকার সাধারণ জনগণ। মো.এনামুল হোসাইন, কোভিড-১৯ এর মহামারিতে তার নিজ এলাকা চরদুয়ানী ইউনিয়নের সাধারণ মানুষের মধ্যে অনেক অসহায় মানুষের পাশে থেকে গরীব দুঃখী মানুষের সাহায্য করেছেন এবং সতর্কতামূলক প্রশিক্ষণ প্রদান করেন।

এছাড়াও এনামুল হোসাইন তার নিজ অর্থায়নে এলাকার অসংখ্য কর্মহীন পরিবারে পাশে দাড়িয়েছন ও সকলের মাঝে খাদ্যসামগ্রী উপহার দেন। অন্যদিকে এলাকার বিভিন্ন সংগঠন সাংস্কৃতিক, রাজনৈতিক, সামাজিক ও মসজিদ-মাদ্রাসায় অর্থ সহায়তা দিয়ে আসছেন এনামুল হোসাইন।

তথ্যসূত্রে জানা গেছে, এনামুল হোসাইন ২০১০ সালে ছাত্র রাজনীতিতে পা রাখেন। সেখান থেকেই ছাত্রলীগের বিভিন্ন মিছিল, মিটিং ও আন্দলোন সংগ্রামের সাথে নিজেকে রাজনীতির সাথে যুক্ত রাখেন। ছাত্র রাজনীতিতে ২০১৭ সালে উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক পদে দায়িত্ব পালন করেন।

একজন তরুণ ও মেধাবী রাজনীতিবীদ মো. এনামুল হোসাইনকে এবারের পাথরঘাটা উপজেলার
চরদুয়ানী ইউনিয়নের সর্বস্তরের জনগণ চেয়ারম্যান পদে দেখতে চায় বলে জানিয়েছেন ওই এলাকার ছাত্রলীগের নেতাকর্মীরাসহ এলাকার বিভিন্ন সংগঠন সাংস্কৃতিক, রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।

তবে এলাকার গণমান্য ব্যক্তিরা মন্তব্য ছুড়ে জানান, এমন একজন তরুন ও মেধাবী পরিচ্ছন্ন রাজনীতিবীদরাই পারবে সরকারের সকল উন্নয়ন কাজে সহায়তা করতে। এমন তরুণদের সমাজসেবক হিসেবেই দেখতে চায় চরদুয়ানী ইউনিয়নের এলাকার সাধারণ জনগণ।’

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।