1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
ছাত্রীকে অস্ত্রের মুখে ধর্ষণ, ছাত্রলীগ নেতা গ্রেফতার
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১০:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]
শিরোনাম:
কঠোর ‘লকডাউনে’ বদলে গেছে খুলনা! পাথরঘাটায় হরিণের চামড়া-মাংস উদ্ধার সংবাদ সম্মেলনের বক্তব্য নিতে গেলে সাংবাদিককে পিটিয়ে আহত বরগুনায় দুই ইউপি সদস্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত-১০ সুমি’জ হট কেক’র বিরুদ্ধে ১০ কোটি টাকার ভ্যাট ফাঁকির মামলা বরগুনা সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক সংস্কৃতিসেবীদের মাঝে সহায়তা প্রদান তালতলীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে দেবীদ্বারে আলোর পাঠশালায় বই ও ব্যাগ বিতরণ দেবীদ্বারে ২০ মাস বয়সি আমির হামজার রহস্যজনক মৃত্যু জি, টি ডিগ্রী কলেজে মাননীয় প্রধানমন্ত্রীর শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নে আর্থিক অনুদান

ছাত্রীকে অস্ত্রের মুখে ধর্ষণ, ছাত্রলীগ নেতা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ৩০৯ বার
ছাত্রলীগ নেতা গ্রেফতার
নিউজটি শেয়ার করুন..

নরসিংদীর রায়পুরা উপজেলা ছাত্রলীগ সভাপতির (বহিষ্কৃত) বিরুদ্ধে স্কুলছাত্রীকে অস্ত্রের মুখে ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় ওই ছাত্রলীগ নেতা আসাদুল হক চৌধুরী শাকিলকে গ্রেফতার করেছে পুলিশ। দুই মাস ৫ দিন পলাতক থাকার পর শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার এক রেস্টুরেন্ট থেকে তাকে গ্রেফতার করা হয়। এদিকে, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে রায়পুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিলকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়।

রায়পুরা থানার ওসি মহসিনুল কাদির জানান, ভুক্তভোগী ওই ছাত্রীর সহযোগিতায় গোপন তথ্যের ভিত্তিতে মোবাইলের সূত্র ধরে শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার বিশ্ব রোডের পাশের এক রেস্টুরেন্ট থেকে ওই নেতাকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ‌্য, ওই স্কুল ছাত্রীর সঙ্গে শাকিলের ৬ মাস ধরে প্রেমের সম্পর্ক চলছিল। বিয়ে করার কথা বলে গত ২২ অক্টোবর সন্ধ্যায় ওই ছাত্রীকে ডেকে রায়পুরা পৌর এলাকার শ্রীরামপুরের সরকারি রাজু অডিটরিয়ামে নিয়ে যায় শাকিল। এসময় অস্ত্রের মুখে কেয়ারটেকার সুমনের সহায়তায় ওই ছাত্রীকে ধর্ষণ করে শাকিল। স্থানীয়রা ঘটনা টের পেয়ে অডিটরিয়াম ঘেরাও করলে শাকিল ওই ছাত্রীকে ফেলে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও নির্যাতিতা ছাত্রীকে উদ্ধার করে। ২৩ অক্টোবর ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠায় পুলিশ। শুক্রবার দুপুরেই নির্যাতিতা ওই ছাত্রী বাদী হয়ে রায়পুরা থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। এ ঘটনায় অডিটরিয়ামের কেয়ারটেকার সুমনকে গ্রেফতার করে পুলিশ।


নিউজটি শেয়ার করুন..
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন