logo
ঢাকাবৃহস্পতিবার , ৪ মার্চ ২০২১

খাগড়াছড়িতে ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, শিক্ষককে গ্রেপ্তার

জেলা প্রতিনিধি | দৈনিক বিবর্তন
মার্চ ৪, ২০২১ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

খাগড়াছড়িতে দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে তার শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার আবুল হাসনাত মুহাম্মদ সোহেল রানা খাগড়াছড়ি সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক। বুধবার বিকালে রাজধানীর শেরেবাংলা নগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

তাকে বৃহস্পতিবার আদালতে হাজির করার কথা রয়েছে বলে জানান খাগড়াছড়ি সদর থানার ওসি মো. রশীদ।

ওসি আরও বলেন,মঙ্গলবার দুপুরে সোহেলের বিরুদ্ধে খাগড়াছড়ি সদর থানায় মামলা করেছিলেন ওই ছাত্রীর বাবা। পাশাপাশি ২৮ ফেব্রুয়ারি ছাত্রী লিখিত অভিযোগ করার পর পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করে স্কুল কর্তৃপক্ষ ও কারিগরি শিক্ষা অধিদপ্তর।

অভিযোগে জানা গেছে, গত ২৫ ফেব্রুয়ারি দুপুরে দশম শ্রেণির এক ছাত্রীকে খাগড়াছড়ি সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের (টিএসসি) অফিসকক্ষে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে সোহেল রানা। এরই মধ্যে তাকে বদলি করে হেড অফিসে সংযুক্ত করা হয়।

এ ঘটনার প্রতিবাদে ও অভিযুক্ত শিক্ষকের বিচারের দাবিতে টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন সাধারণ শিক্ষার্থীরা।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।