1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
জাফলংয়ে ভারতীয় নাগরিক মৃত লাশ ভাসমান
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১০:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: new[email protected]

জাফলংয়ে ভারতীয় নাগরিক মৃত লাশ ভাসমান

Reporter Name
  • নিউজ প্রকাশ: শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ১৭৩ বার
ভারতীয় নাগরিক মৃত লাশ ভাসমান
নিউজটি শেয়ার করুন..
  • 11
    Shares

সিলেটের গোয়াইনঘাটে জাফলংয়ের ডাউকি নদী থেকে ভারতীয় এক খাসিয়ার লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার সকালে ডাউকি নদীর বল্লাঘাট এলাকা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। উদ্ধার হওয়া মরদেহটি ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) কাছে হস্তান্তর করা হয়েছে।

উদ্ধার হওয়া ব্যাক্তি ভারতের শিলং জেলার ডাউকি থানার ডাউকি এলাকার একং লাং এর ছেলে বেনি শাল খারোয়ান (৪৫)। থানা পুলিশ ও বিজিবি সুত্রে জানা যায়, শনিবার (১০অক্টোবর) সকালে স্থানীয় এলাকার লোকজন জাফলংয়ের বল্লাঘাট এলাকায় ডাউকি নদীতে ভাসমান অবস্থায় একটি লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে গোয়াইনঘাট থানার এসআই আতিকুজ্জামান জুনেল ও দেবজিৎ দাশসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে মরদেহের সুরতাহাল রিপোর্ট তৈরি করেন।
বাংলাদেশের সকল আইনি প্রক্রিয়া শেষে শনিবার দুপুরে জাফলং জিরো পয়েন্ট সীমান্ত দিয়ে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) বিএসএফ’র কাছে বেনি শাল খারোয়ান’র মরদেহ হস্তান্তর করে।

এ সময় বিজিবি’র তামাবিল ক্যাম্পের কোম্পানি কমান্ডার জয়নাল আবেদিন ও বিএসএফ ডাউকি’র কোম্পানি কমান্ডার ডিসি বেটিসিংসহ বিজিবি, বিএসফ ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ বলেন, উদ্ধার হওয়া লাশটি ভারতীয় নাগরিক। মৃতদেহটি ডাউকি নদীতে পড়ে শ্রোতের টানে হয়তো বাংলাদেশ সীমান্তে চলে এসেছে। এ বিষয়ে বর্ডার গার্ড বাংলাদেশকে (বিজিবি)’র সহযোগিতায় আজ দুপুরে বিএসএফ’র প্রতিনিধি দলের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।


নিউজটি শেয়ার করুন..
  • 11
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন