logo
ঢাকাবৃহস্পতিবার , ১ এপ্রিল ২০২১

জালালাবাদ স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে (কোভিড ১৯) টিকা কার্যক্রম শুরু

এম আবু হেনা সাগর,ঈদগাঁও প্রতিনিধি
এপ্রিল ১, ২০২১ ১০:০৩ অপরাহ্ণ
Link Copied!

নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে কক্সবাজার সদরে জালালাবাদ স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে (কোভিড ১৯) টিকার কার্যক্রম শুরু হয়েছে। এ নিয়ে এলাকাবাসীর মাঝে খুশির আমেজ দেখা দিয়েছে।
১লা এপ্রিল ২৫০ শষ্যা বিশিষ্ট কক্সবাজার সদর হাসপাতালের নিয়ন্ত্রনে জালালাবাদ স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে (কোভিড ১৯) টিকাদান কার্যক্রমের সুচনা ঘটেছে। ঐদিন সকাল ১০টায় টিকার যাত্রাকালে অংশ নেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকতা, সদর কক্সবাজার  ডা: মো: আলী এহসান।
উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা: আবুল বশর, ডা: আবু ছাদেক, ঈদগাঁও প্রেস ক্লাবের অর্থ সম্পাদক এম আবু হেনা সাগর,
স্বাস্থ্য পরিদর্শক বিকাশ চন্দ্র দে,পরিসংখ্যানবীদ দেলোয়ার হোসেন, স্বাস্থ্য সহকারী এম এনামুল হক এনাম, মৌলানা রমিজ আহমদ ও আফতাব উজ্জামানসহ আরো অনেকে। অনলাইনে আববেদন করে করোনার টিকা গ্রহন করেন অনেকে।
উল্লেখ্য, করোনা প্রতিরোধক টিকা নিতে কক্স বাজারে বৃহত্তর ঈদগাঁওর মানুষকে যেতে হয় ৩৩ কিলোমিটার দুরের সদর হাসপাতালে। যাতায়াত সহ নানান ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ। বৃহত্তর এলাকার ৫ ইউনিয়নের সমন্বয়ে গঠিত ঈদগাঁও থানায় লক্ষাধিক লোকজনের সুবিধার্থে ঈদগাঁওতে (কোভিড ১৯) টিকা কেন্দ্র স্থাপনের দাবী তুলেছিল স্থানীয় সচেতন লোকজন। দাবীর পরিপ্রেক্ষিতে টিকাদান কার্যক্রমের সুচনা হয়।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।