logo
ঢাকাসোমবার , ৩১ মে ২০২১

জি, টি ডিগ্রী কলেজে মাননীয় প্রধানমন্ত্রীর শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নে আর্থিক অনুদান

আব্বাস আলী | ঝিনাইদহ জেলা প্রতিনিধি
মে ৩১, ২০২১ ১০:২০ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ -৩ কোটচাঁদপুর মহেশপুরের গতকাল রবিবার উন্নয়নের কারিগর জননেতা জনাব মোঃ শফিকুল আযম খাঁন চঞ্চল এমপি মহোদয়ের পক্ষে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নের অংশ হিসাবে জি, টি ডিগ্রী কলেজ তালসারে সাইকেল রাখার নিমিত্তে অনুদানের টাকা হস্তান্তর করেন কোটচাঁদপুর উপজেলা আওয়ামীলীগের সুযোগ্য ও সম্মানিত সংগ্রামী সাধরন সম্পাদক পরিছন্ন রাজনীতিবিদ জনপ্রিয় জনেতা জনাব মোঃ শাহজাহান আলী।

অনুদানের টাকা গ্রহণ করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মুহঃ রাশেদুল ইসলাম, সহকারী অধ্যাপক আসলাম আহম্মেদ, সহকারী অধ্যাপক আশরাফুল ইসলাম মিঠু ও এ সময় কলেজের সম্মানিত সভাপতি জনাব মোঃ নুরুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জনাব তাজুল ইসলাম। কোটচাঁদপুর উপজেলার লক্ষীপুর প্রগতি মডেল কলেজের সম্মানিত অধ্যক্ষ জনাব মোঃ শফিকুল ইসলাম উপস্হিত ছিলেন।

উল্লেখ ইতিপূর্বে ও জি, টি ডিগ্রী কলেজ তালসারে অবকাঠামো উন্নয়নের জন্য মোটা অংকের আর্থিক সহযোগিতা করেছিলেন ঝিনাইদহ -৩ কোটচাঁদপুর মহেশপুরের উন্নয়নের স্বপ্নদ্রষ্টা জননেতা মোঃ শফিকুল আযম চঞ্চল খাঁন এমপি মহোদয়।
অস্যাংখ্য ধন্যবাদ ও অভিনন্দন আর কৃতজ্ঞতা মাননীয় এমপি চঞ্চল খাঁন ও বিপ্লবী সাধরন সম্পাদক কোটচাঁদপুর উপজেলা আওয়ামীলীগ, জননেতা মোঃ শাহজাহান আলীকে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।