logo
ঢাকাবৃহস্পতিবার , ৮ এপ্রিল ২০২১

কোটচাঁদপুরে মেধাবী ছাত্রী রুহানীর পাশে জেলা পরিষদ

আব্বাস আলী | ঝিনাইদহ জেলা প্রতিনিধি
এপ্রিল ৮, ২০২১ ৯:৫০ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার কুশনা গ্রামের দরিদ্র কৃষক রুহুল আমিনের মেধাী মেয়ে ছাত্রী রুহানী আক্তারের মেডিকেলে ভর্তির জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে ঝিনাইদহ জেলা পরিষদ। আজ (০৮/০৪/২০২১) বৃহস্পতিবার সকালে জেলা পরিষদের সচিব রেজাই রাফিন সরকার মেডিকেলে ভর্তির জন্য ১৫ হাজার টাকার চেক তুলে দেন রুহানীর হাতে।

এসময় রুহানীর পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। জেলা পরিষদের সচিব রেজাই রাফিন সরকার বলেন, মেধাবী রুহানীর ভর্তির জন্য আপাতত ১৫ হাজার টাকা দেওয়া হয়েছে। আগামীতে তার পড়াশোনার জন্য জেলা পরিষদ সব সময় পাশে থাকবে।

কৃষক রুহুল আমিনের মেয়ে রুহানী আক্তার কোটচাঁদপুর সরকারী কে এম এইচ কলেজ থেকে এইচএসসি পাশ করেন। ২০২০-২১ শিক্ষাবর্ষে তিনি ময়মনসিংহ মেডিকেলে ভর্তি হওয়ার সুযোগ পেলেও অর্থের অভাবে আটকে দাড়ায়। এ নিয়ে কোটচাঁদপুরের শিক্ষক ও সাংবাদিক রফিক মন্ডল তার ফেসবুক ওয়ালে রুহানীকে নিয়ে আবেগঘন পোষ্ট দিলে তা মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

খবরটি ছড়িয়ে পড়লে ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু রুহানীর পড়ার দায়িত্ব গ্রহন করেন। এ সময় রুহানীর হাতে ভর্তির টাকাও তুলে দেন সাইদুল করিম মিন্টু।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।