logo
ঢাকামঙ্গলবার , ২৯ জুন ২০২১

ঝিনাইদহে করোনায় আক্রান্ত ৬৪% মৃত্যু ৮

আব্বাস আলী, ঝিনাইদহ
জুন ২৯, ২০২১ ৮:১৬ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহেঝি আক্রান্ত আর মৃত্যুর হার দিন দিন বাড়ছে। গত ২৪ ঘন্টায় ঝিনাইদহে করোনায় ৩ জন ও উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও গত ২৪ ঘন্টায় নতুন করে ৯৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। এনিয়ে আক্রান্তের হার ৬৪ দশমিক ৫৮ গাভ। জেলায় মোট মৃত্যুর সংখা ৯৬ জন।

স্বাস্থ বিভাগ থেকে জানায়ায়, গত ২৪ ঘন্টায় ৯৩জন নতুন করে আক্রান্ত হয়েছে। আক্রান্ত হলো ঝিনাইদহ সদর উপজেলার ২৭জন, হরিণাকুন্ডুর ১৩ জন, কালীগঞ্জের ১৪ জন, কোটচাঁদপুরের ১৫ জন এবং মহেশপুরের ৮জন নতুন করে আক্রান্ত হয়েছে। এছাড়াও গত ২৪ ঘন্টায় হরিণাকুন্ডু উপজেলার ১৩জন করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

ঝিনাইদহের সিভিল সার্জন ডা: সেলিনা বেগম ঢাকা পোস্টকে জানান, সকালে ঝিনাইদহ ও কুষ্টিয়া ল্যাবে পরীক্ষা করে ১’শ ৪৪ টি নমুনার ফলাফল এসেছে। এর মধ্যে ৯৩ জনের করোনা পজেটিভ এসেছে। আক্রান্তের হার ৬৪ দশমিক ৫৮ ভাগ। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৪ হাজার ২’শ ২৬ জনে।

ঝিনাইদহ সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা: হারুন-অর-রশিদ জানান, বর্তমানে ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি আছে ৮৫ জন রোগি। এভাবে প্রতিদিন নতুন নতুন রোগী ভর্তি হচ্ছে। রোগীর চাপ সামলাতে করোনা ইউনিটের শয্যা সংখ্যা বাড়ানো হয়েছে। বাড়তি রোগীর কারণে চিকিৎসা দিতে হিমশিম খাচ্ছে চিকিৎসক ও সংশ্লিষ্টরা।

এদিকে চলমান লকডাউনের ৮ম দিনে চলছে ঢিলেঢালা ভাবে। জেলা প্রশাসনের পক্ষ থেকে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।