logo
ঢাকাবৃহস্পতিবার , ১ জুলাই ২০২১

ঝিনাইদহে করোনা প্রতিরোধে মাঠে সেনাবাহিনী

dailybibartan
জুলাই ১, ২০২১ ৮:১৪ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ জেলায় কঠোরভাবে লকডাউন বাস্তবায়নে সকাল ৬টা থেকে মাঠে নেমেছে জেলা প্রশাসন এবং জেলা জুড়ে কঠোর লকডাউন কার্যকর করতে পুলিশ, বিজিবির পাশাপাশি অসামরিক প্রশাসনকে সহযোগিতা করার জন্য মাঠে নেমেছে সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের দ্বিতীয় ইস্ট বেঙ্গল রেজিমেন্ট।

আজ সকাল থেকেই সড়কে জরুরি পণ্যবাহী যানবাহন ছাড়া সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। কেবল অ্যাম্বুলেন্স ও চিকিৎসা সংক্রান্ত কাজে যানবাহন চলাচল করছে। শহরের প্রধান প্রধান সড়কে মানুষের চলাচল ছিল খুবই সীমিত।

বৃষ্টিকে উপেক্ষা করে সকাল থেকে মাঠে আছেন ঝিনাইদহ জেলা প্রশাসক মো: মজিবর রহমান, দ্বিতীয় ইস্ট বেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক লে.কর্নেল মোর্শেদুল হাসান পিএসসি, পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা পিএিএ, অতিরিক্ত জেলা প্রশাসক আইসটি সালমা ইসলাম, জেলা আনসার ভিডিপির উপ-পরিচালক ও কমান্ড্যান্ট মো: আশিক উজ জামান,অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) আবুল বাশার, ক্যাপ্টেন তানজিমুল আনোয়ার, সদর উপজেলা নির্বাহী অফিসার এসএম শাহীনসহ জেলা শাসন,সামরিক বাহিনী ও বিজিবির কর্মকর্তাবৃন্দ।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।