logo
ঢাকামঙ্গলবার , ১০ আগস্ট ২০২১

ঝিনাইদহে মেয়াদ উত্তীর্ণ পণ্য; ০২ প্রতিষ্ঠান জরিমানা

আব্বাস আলী, ঝিনাইদহ
আগস্ট ১০, ২০২১ ৭:৪৩ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ জেলা কার্যালয় হতে বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে এবং জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয়ের অর্পিত ক্ষমতাবলে ০২ প্রতিষ্ঠান জরিমানা করা হয়।

হরিণাকুন্ডু উপজেলায় কন্যাদহ এলাকায় বাজার তদারকি করার সময় মূল্য তালিকা প্রদর্শন না করা, নিষিদ্ধ পণ্য বিক্রয়/বিক্রয়ের প্রস্তাব করা,  মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয়/বিক্রয়ের প্রস্তাব করার অপরাধে ০২ প্রতিষ্ঠান কে প্রশাসনিক ব্যবস্থা হিসেবে ৬৫০০/- জরিমানা আরোপ ও আদায় করা হয়।

কোভিড-১৯ সংক্রমণ থেকে রক্ষা পেতে সার্বক্ষণিকভাবে মাস্ক ব্যবহার করতে অনুরোধ করা হয়। পাশাপাশি  ওএমএস চাল ও আটা বিক্রয় কার্যক্রম ও টিসিবির ট্রাকসেল বিক্রয় কার্যক্রম তদারকি করা হয়।

জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনায় ও উপজেলা নির্বাহী অফিসার মহোদয়ের সার্বিক সহযোগিতায় আজকের কার্যক্রমে আরও উপস্থিত ছিলেন জনাব শুভ কুমার বিশ্বাস, সদস্য, ক্যাব, ঝিনাইদহ। নিরাপত্তার দায়িত্ব পালন করেছেন জেলা পুলিশের একটি টিম। জনস্বার্থে এ কার্যক্রম চলমান থাকবে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।