logo
ঢাকাসোমবার , ২৮ জুন ২০২১

ঝিনাইদহে হোটেল শ্রমিক ও বাদাম বিক্রেতাদের সহায়তা প্রদান

আব্বাস আলী, ঝিনাইদহ
জুন ২৮, ২০২১ ৯:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহে করোনার লকডাউনে কর্মহীন হয়ে পড়া ৪০০ জন হোটেল-রেস্তোরাঁ শ্রমিক ও ভ্রাম্যমাণ ঝালমুড়ি-বাদাম বিক্রেতাকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করা হয়েছে।

আজ সোমবার সকালে শহরের বীর শ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে জেলা প্রশাসক মজিবর রহমান ১০ কেজি করে চাল ও নগদ ৫শত করে টাকা বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা, জেলা তথ্য অফিসার আবুবকর সিদ্দীক, সহকারী কমিশনার( ভূমি) খান আব্দুল্লা আল মামুন, জেলা কালচারাল অফিসার জসিম উদ্দিন, সহকারী পরিচালক জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সুচন্দন মন্ডল ও জেলা নিরাপদ খাদ্য অফিসার রাসেল সহ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

রবিবার জেলা প্রশাসক জেলার ১২০০ ইজিবাইক চালকদের মধ্যে প্রধানমন্ত্রীর সহায়তা প্রদান করেন। জেলা প্রশাসক জানিয়েছেন, ১ জুলাই থেকে কঠোর লাকডাউন আসছে। লকডাউন বাস্তবায়নে মাঠে থাকবে জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ঝিনাইদহে করোনার যে অবস্থা তাতে নিজ নিজ অবস্থান থেকে সবাইকে সচেতন থাকতে হবে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।