logo
ঢাকাশনিবার , ২১ আগস্ট ২০২১

ঝিনাইদহে ৬ষ্ট শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা

আব্বাস আলী, ঝিনাইদহ
আগস্ট ২১, ২০২১ ৬:৫০ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ সদর উপজেলার পশ্চিম ঝিনাইদহ গ্রামের ৬ষ্ট শ্রেণির এক শিক্ষার্থীকে নিজ বাড়িতে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এই গ্রামের হুরমতের ছেলে করিম রাতে ঘরে উঠে শিশুটিকে ধর্ষনের চেষ্টা চালায়।

শিশুটির মায়ের অভিযোগ দীর্ঘদিন ধরে করিম তার মেয়েকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। গত ১৮ই আগষ্ট ঝিনাইদহ শহরে পিতা মানসিক প্রতিবন্ধি ও তার মায়ের ডিউটি থাকার সুযোগ নেয় করিম।

মেয়ের অভিযোগ ঘটনার দিন রাতে বাড়িতে ছিল দুই ছেলে মেয়ে ও প্রতিবন্ধী স্বামী। এই সুযোগে ঘরে উঠে ঐ শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা চালাই লম্পট করিম। ভুক্তভোগী শিক্ষার্থী জানায়, সন্ধ্যাবেলা করিম তার বাবা-ভাইয়ের জন্য মিষ্টি দেয় খেতে। সেই মিষ্টি খেয়ে বেঘোরে ঘুমিয়ে পড়ে তারা। রাত আনুমানিক ১০টার দিকে করিম ঘরে ওঠে। ঠিক পেয়ে শিশুটি তার বাবাকে অনেক ডাকা-ডাকি করেও জাগাতে পারছিল না। পরে জোরে কান্নাকাটি শুরু করলে বাবা ও পাড়ার অন্য লোক ছুটে এলে পালিয়ে যায় করিম। ওই রাতে ভয়ে তারা বাড়ির পাশের একটি দোকানে রাত কাটায়।

এই বিষয়ে বেতাই-চন্ডিপুর ক্যাম্পের ইনচার্জ এসআই সিরাজুল করিম বলেন, আমি ছুটিতে আছি। এই বিষয়ে কিছুই জানিনা। একই ক্যাম্পের এএসআই খোরশেদ বলেন, আমি ঘটনা আগে শুনিনি। এখনই খোঁজ নিতে যাচ্ছি।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।